Amazon-এর দুর্দান্ত অফার! পুজোয় কম দামেই মিলবে দুর্দান্ত হেডফোন 

কত দাম এবং কি অফারের সাথে মিলবে এই হেডফোনগুলি? জেনে নিন

Amazon-এর দুর্দান্ত অফার! পুজোয় কম দামেই মিলবে দুর্দান্ত হেডফোন 

আরোহী নিউজডেস্ক: দুর্গাপুজো প্রায় শুরুই হয়ে গিয়েছে। যদিও মহালয়া আসতে আর মাত্র একদিনের অপেক্ষা। কিন্তু তার আগেই অর্থাৎ ২৩ সেপ্টেম্বর থেকে ইকমার্স সাইট Amazon-এ শুরু হয়ে যাচ্ছে great Indian Festival। বিভিন্ন অফারের সাথে খুব কম দামে পাওয়া যাবে স্মার্টফোন,ল্যাপটপ,স্মার্টওয়াচ ছাড়াও আরও অনেকগুলি ইলেক্টনিক প্রোডাক্ট। এই সেলে দাম কমেছে মোবাইল অ্যাকসেসারিজেরও। খুব কম দামেই পাওয়া যাচ্ছে বিভিন্ন কোম্পানির হেডফোন। ।boat, Boult, pTron এর মতো ব্র্যান্ডেড কোমণির হেডফোনগুলিও পাওয়া যাচ্ছে খুব কম দামেই। কত দাম এবং কি অফারের সাথে মিলবে এই হেডফোনগুলি? জেনে নিন। 

boat সংস্থার তরফ থেকে boat Bassheads 132 Wired in Earphone with Mic নামের এই হেডফোনটিতে ৮৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।১২৯০ টাকা মূল্যের এই হেডফোন মিলবে মাত্র ১৯৯টাকায়।প্রিমিয়াম কোয়ালিটির HD সাউন্ডের সঙ্গে  এই ইয়ারফোন কম খরচে ভালো অপশন হতে পারে ক্রেতাদের জন্য। 

Boult সংস্থার Boult Audio BassBuds X1 In-Ear Wired Earphones নামের এই হেডফোনেটিতে  Amazon-এর সেলে রয়েছে বিশেষ ছাড়। ৯৯৯টাকা দামের এই ইন-ইয়ার হেডফোনটি পাওয়া যাবে মাত্র ২৯৯ টাকায়।অতিরিক্ত বেসের জন্য রয়েছে 10mm ড্রাইভার। ঘাম ও জযে হেডফোনটির যেন কোন ক্ষতি না হয় সেজন্য রয়েছে IPX5 রেটিং।ক্রেতাদের জন্য এই  হেডফোনটিও পছন্দসই হতে পারে।

pTron সংস্থার তরফ থেকে pTron Pride Lite HBE (High Bass Earphones) in-Ear Wired Headphones নামের হেডফোনটিতেও রয়েছে বিশেষ অফার।এই হেডফোনটিতেও রয়েছে 10mm বেস ড্রাইভার।৮৯৯টাকা দামের এই হেডফোনটি Amazon-এর সেলে পাওয়া যাবে মাত্র ১৪৯টাকায়।  এই হেডফোনগুলি ছাড়াও আরও বিভিন্ন কোম্পানির হেডফোন রয়েছে বিশেষ ছাড়। ২৩থেকে ৩০স্পেটেম্বর পর্যন্ত চলবে Amazon এর এই বিশেষ সেল