‘বিগ বস ১৫’ এর রেশ কাটতে না কাটতেই, 'বিগ বস ১৬’ এ থাকছে বড়ো চমক

‘বিগ বস ১৫’ এর রেশ কাটতে না কাটতেই, 'বিগ বস ১৬’ এ থাকছে বড়ো চমক


জনপ্রিয় অভিনেতা সলমন খান সঞ্চালিত জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’ এর রেশ কাটতে না কাটতেই 'বিগ বস ১৬’ এর তোরজোড় জোরকদমে শুরু হয়ে গিয়েছে। ভাইজানের এই সুপারহিট শো প্রতি বছরই দর্শকদের সামনে কিছু না কিছু চমক নিয়ে আসে। নতুন সিজেনেও থাকবে নতুন চমক।

প্রতিযোগী হিসেবে কাদের দেখা যাবে, তাও মোটামুটি জানা গিয়েছে। প্রসঙ্গত, প্রতিযোগীদের নাম শোয়ের নির্মাতাদের তরফ থেকে এখনও ঘোষণা করা হয়নি।

প্রতি সিজেনের ন্যায় এই সিজেনেও টেলিভিশন দুনিয়ার একাধিক জনপ্রিয় তারকাদের এনে চমক দিতে চলেছে ‘বিস বস ১৬’। এই সিজেনে সম্ভাব্য প্রতিযোগী হিসাবে টিভির দুনিয়ার দুই অত্যন্ত জনপ্রিয় শিল্পী দিব্যাঙ্কা ত্রিপাঠী এবং অর্জুন বিজলানির দেখা মিলবে বলে জানা যাচ্ছে।

‘কসৌটি জিন্দগি কি’ এর জনপ্রিয় অভিনেত্রী সোনিয়া অযোধ্যাও এই সিজেনে অংশগ্রহণ করার প্রস্তাব পেয়েছেন। সোনিয়াকে ‘বিগ বস ১৬’ হাউসে দেখার জন্য দর্শকরা বেশ উত্তেজিত।

শুধু দিব্যাঙ্কা, অর্জুন, সোনিয়াই নন; সানায়া ইরানি, কাবেরী প্রিয়ম, জন্নত জুবায়রের মতো টেলিভিশন জগতের আরও বেশ কিছু জনপ্রিয় শিল্পীদের এই সিজেনে অংশগ্রহণের প্রস্তাব দিয়েছেন শো নির্মাতারা।

এমনকি ‘বিগ বস ১৬’এ টেলিভিশন জগতের বাইরে জনপ্রিয় ইউটিউবার আশিস চঞ্চলানিকেও দেখা যেতে পারে। সাথে নাম রয়েছে এমটিভি রোডিজ এর বসির আলিরও।