১৭ হাজার শিক্ষকের চাকরি তৈরি , ফের বিরোধীদের নিশানা মুখ্যমন্ত্রীর 

 ১৭ হাজার শিক্ষকের চাকরি তৈরি , ফের বিরোধীদের নিশানা মুখ্যমন্ত্রীর 

আরোহী নিউজ ডেস্ক : আসানসোলের সভা থেকে বিজেপিকে কড়া নিশানায় রেখেছিলেন মুখ্যমন্ত্রী। তারই সঙ্গে রাজ্য সরকারের নতুন পরিকল্পনার কথাও জানালেন। পরপর দুদিন সভাতে দেখা যায় পোস্টার ,লেখা দিদি কিছু বলতে চাই। বলা বাহুল্য, চাকরি প্রার্থীরা পোস্টার হতে নিয়ে দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেন মুখ্যমন্ত্রীর। 

এদিন চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বললেন, '১৭ হাজার শিক্ষকদের চাকরি তৈরি আছে। আদালত অনুমতি না দিলে, আমি দিতে পারি না'। বিরোধী পক্ষের আইনজীবীদের নাম করে খোঁচা দেন মুখ্যমন্ত্রী। বলেন ,' বিকাশবাবুদের গিয়ে বলুন, আপনি চাকরি বন্ধ করেছেন, আপনিই চাকরি চালু করবেন'।

সেই সঙ্গে তিনি কেন্দ্রকেও নিশানা করেছেন। বলেন, 'কেন্দ্র চাকরি কেড়ে নিচ্ছে, ত্রিপুরায় কত মানুষের চাকরি চলে গিয়েছে'। দেশে কর্ম সংস্থান নিয়ে প্রশ্ন তুলে মুখ্যমন্ত্রী বললেন, বাংলা অনেক এগিয়ে, বিজেপি তাই হিংসায় জ্বলছে। আর লুচির মতো ফুলছে। মেয়েদের স্বনির্ভর হওয়ার বার্তা দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, "বিয়ের জন্য তাড়াহুড়ো করো না। মা-কে বলো, এই সরকার বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ করে দিয়েছে। কর্মসংস্থান মেলার মধ্য দিয়ে ৩০ হাজার চাকরি রেডি আছে। আমার এখন লক্ষ্য আছে, চাকরি রেডি আছে।"