প্রচারে বেরিয়ে ফের বাধার মুখে দিনহাটার বিজেপি প্রার্থী, নালিশ কমিশনে

প্রচারে বেরিয়ে ফের বাধার মুখে দিনহাটার বিজেপি প্রার্থী, নালিশ কমিশনে

আরোহী নিউজ ডেস্ক: প্রচারে বেরিয়ে ফের বাধার মুখে দিনহাটার বিজেপি প্রার্থী অশোক মন্ডল। সোমবারের পর ফের মঙ্গলবারও বিজেপি প্রার্থী ও নাটাবাড়ির বিধায়ক মিহির গোস্বামীর প্রচার ঘিরে বিক্ষোভ দেখান তৃনমূল কর্মী সমর্থকরা। তাদের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন বিধায়ক মিহির গোস্বামী। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

সোমবার প্রচারে গিয়ে আক্রান্ত হওয়ার অভিযোগ তোলেন বিজেপি প্রার্থী অশোক মন্ডল ও বিধায়ক মিহির গোস্বামী। তাদের অভিযোগ, প্রচার চলাকালীন প্রার্থী ও বিধায়ককে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কর্মীরা। বিজেপি প্রার্থী ও বিধায়ককে নিগ্রহও করা হয় বলে অভিযোগ। এই নিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে গেরুয়া শিবির। বিজেপির এই অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ তৃনমূল। ঘাসফুল শিবিরের দাবি বিজেপি চেষ্টা করছে।

পুজো মিটতেই শুরু হয়ে গিয়েছে উপনির্বাচনের প্রচার। হাতে আর কয়েকটা দিন। তারপরই রাজ্যের বাকি চারটি কেন্দ্রে উপনির্বাচন। তাই প্রচারে খামতি রাখতে চাইছে না কোনও রাজনৈতিক দল। ৩০ অক্টোবর দিনহাটা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তাই এদিন নয়ারহাটে প্রচারে বেরিয়েছিলেন দিনহাটার বিজেপি প্রার্থী অশোক মণ্ডল ও নাটাবাড়ির বিধায়ক মিহির গোস্বামী। অভিযোগ, সেখানে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন বিজেপি প্রার্থী। পুলিশের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।