'ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল', কেন এমন বললেন মীর?

'ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল', কেন এমন বললেন মীর?

আরোহী নিউজ ডেস্ক: ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল এখন চর্চার কেন্দ্রবিন্দুতে এই নব দম্পতি। কখনো বিয়েতে আমন্ত্রিত অতিথিদের নিয়ে, তো কখনো বিয়েতে একাধিক কড়াকড়ি নিয়ে, আবার কখনো আইনি অভিযোগ ভিকি - ক্যাটের বিরুদ্ধে, কখনও বিয়েতে তাঁরা নাকি ১০০ কোটিতে ‘বিয়ে’ বিক্রি করছেন? আবার এও শোনা যাচ্ছে হবু বউ নাকি নির্দেশ দিয়েছেন বিয়েতে বাজানো যাবে না প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের ছবির গান। আরও কত কি। তবে শুধু বলিউড নয় টলিউডের চলছে নানা জল্পনা। 

তবে এবার ভিকি ক্যাটের বিয়ে নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন অভিনেতা-সঞ্চালক মীর আফসার আলি। একথা ঠিক যে পছন্দের নায়িকা যখন বিয়ে করে নেন তখন মনে দাগা লাগে। আর সেই দুঃখ থেকেই এমন কথা বলে বসলেন মীর। বরাবরই শব্দের সঙ্গে খেলেন মীর। তার কথায় সবসময়ই থাকে রসিকতা। মীর তার সোশ্যাল সাইডে ছোট্ট জিজ্ঞাসা ছুড়ে দিয়ে লিখেছেন, ‘ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালবাসে? নাকি এটা ভিকির কোনও কৌশল!’

নিঃসন্দেহে ব্যাপারটি পুরোটাই মজার ছলে লেখেন মীর। আসলে ক্যাটরিনার প্রতি তিনি একটু বেশিই দুর্বল। এই বছরের সেপ্টেম্বর মাসের ‘ওয়ার্ল্ড হার্ট ডে’তে ক্যাটরিনার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন মীর। ছবির সঙ্গে লেখেন, “বাড়িয়ে দাও তোমার হার্ট, আমি আবার তোমার পাশেই হাঁটতে চাই…।” এরপরই আবার তিনি লেখেন, “আমি শুধু তাঁকে বলার চেষ্টা করছিলাম যা কিছু হৃদয়ের বাম পাশে ছিল তা এখন ডান পাশে।”।