এজ ইজ জাস্ট এ নাম্বার! ছিয়াত্তরের প্রেমিকার প্রেমে হাবুডুবু উনিশের যুবক

এজ ইজ জাস্ট এ নাম্বার! ছিয়াত্তরের প্রেমিকার প্রেমে হাবুডুবু উনিশের যুবক

আরোহী নিউজ ডেস্ক : ‘প্রেম তুমি বরই কঠিন, প্রেমে না পড়লে বোঝা যায় না।‘ সত্যি যারাই প্রেমে পরেছেন,তারাই এই কথার অর্থ মর্মে মর্মে উপলব্ধি করেছেন। আর প্রেমে পড়লে মানুষ একপ্রকার অন্ধ হয়ে যায়। ধর্ম-বর্ণ-জাতপাত-লিঙ্গ কোনও কিছুই প্রেমের পথে বাধা হয়না। মনের মিলটাই আসল। আজকের দিনে অসম বয়সি প্রেম একেবারেই জলভাত।এমনই এক অসম বয়সি প্রেমকাহিনী ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে।  

শচীন-অঞ্জলি, বিরাট-অনুস্কা, প্রিয়াঙ্কা-নিকের মতো তারকা দম্পতিরা প্রেমের ক্ষেত্রে বয়সের ট্যাবু আগেই ভেঙেছিলেন। এবার ইটালির ১৯ বছরের যুবক প্রেমে পড়লেন ৭৬ বছর বয়সি এক মহিলার। বয়সের ব্যবধান কম করে ৫৭ বছর। রীতিমতো লাল গোলাপ,আংটি দিয়ে হাঁটু গেড়ে বসে ঘটা করে প্রেমিকাকে প্রেম নিবেদন করে ফেলেছেন ১৯শের যুবক। প্রেমিকের প্রস্তাব সাদরে গ্রহণ করেছেন ৭৬-এর প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিওটি। ইতিমধ্যে ২ কোটির বেশি মানুষ দেখে ফেলেছেন সেটি।     

টিকটকে ২৪ মে ভাইরাল হয়েছে ভিডিওটি। যুবক ইটালির বাসিন্দা। নাম গুসেপে ডি আনা। প্রকাশ্যে প্রেমিকার নাম অবশ্য বলেননি তিনি। হাঁটু মুড়ে বসে লাল গোলাপ দিয়ে প্রেম নিবেদন করেছেন তিনি। এমনকী, ঠোঁটে ঠোঁট রেখে প্রেমিকাকে চুম্বন করতেও দেখা গিয়েছে তাঁকে। হিরের আংটি দিয়ে ইতিমধ্যে বিয়ের প্রস্তাবও দিয়েছেন ওই যুবক। প্রেমিকের এই আচরণে ভীষণ খুশি প্রেমিকা।

তবে যুগলের এই প্রেমকে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। তাদের প্রশ্ন, দিদিমা, “তোমার অ্যাকাউন্টে কত কোটি টাকা রয়েছে? কত টাকার জন্য দিদিমার প্রেমে পড়লেন দাদা?” এদিকে কেউ কেউ আবার নেটিজেনদের পালটা জবাব দিয়েছেন। তাদের বক্তব্য, “যে কেউ যার ইচ্ছে প্রেমে পড়তে পারে। তাতে এত সমালোচনার কী আছে?” যে যাই বলুক না কেন, প্রেমের জোয়ারে ভাসতে থাকা প্রেমিক যুগল বলছেন, ‘এজ ইজ জাস্ট এ নাম্বার’।