"আমি রান্না করি আর ডোনা শুধু খায়", দাদাগিরির মঞ্চে ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলী!

"আমি রান্না করি আর ডোনা শুধু খায়", দাদাগিরির মঞ্চে ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলী!


একেবারে শেষের পথে 'দাদাগিরি আনলিমিটেড'। জি বাংলার এই নন-ফিকশন শো-র সিজন ৯ শুরুর পর থেকে, প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা।

সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের।

এই সপ্তাহান্তেও হাজির থাকবেন বিভিন্ন ক্ষেত্রের গুণী শিল্পীরা। তারকাদের এই বিশেষ পর্ব জমে উঠবে গানে-আড্ডায়। হাজিত থাকবেন মধুমন্তি মৈত্র, চৈতালি দাশগুপ্ত, স্বাগতা বসু, সৌমিত্র রায় সহ অন্যান্যরা।

টস রাউন্ডের প্রশ্নের একটি ক্লু থাকবে "শুক্তো রান্না করার জন্য এটি প্রয়োজন হয়"। মিষ্টি, আলু, বড়ি, মুলোর মতো একাধিক উত্তর আসবে প্রতিযোগীদের তরফে।

মুলোর নাম শুনে অবাক হয়ে সৌরভের পাল্টা প্রশ্ন, "শুক্তোতে মুলো দেয়? আমি আগের দিন শুক্তো করলাম, মুলো দিলাম না তো"। একথা শুনে হেসে খুন মঞ্চে উপস্থিত সকলে।

চৈতালী, সৌরভকে বললেন, "এটা আমি বিশ্বাস করলাম না"। রসিকতা করে সৌরভের তাঁকে উত্তর, "আমি রান্না করি ডোনা খায় সেটা"। আসলে সকলেই জানেন, স্ত্রী ডোনাকে নিয়ে প্রায়ই এরকম মজা করে থাকেন সৌরভ।

প্রসঙ্গত, কিছুদিন আগে নিজের ইন্সটা পেজে একটি 'দাদাগিরি'-র সেটের নিজের একটি ছবি শেয়ার করেছিলেন সৌরভ। ক্যাপশনে তিনি লিখেছিলেন, "আরও একটি সিজন প্রায় শেষের দিকে।"