প্রস্তুতি ম্যাচে জয় ভারতের, ক্যারিবিয়ানদের হারিয়ে দাপট দেখাল পাকিস্তানও 

প্রস্তুতি ম্যাচে জয় ভারতের, ক্যারিবিয়ানদের হারিয়ে দাপট দেখাল পাকিস্তানও 

আরোহী নিউজ ডেস্ক: জয় দিয়েই টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করল টিম ইন্ডিয়া। সোমবার প্রথম প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডকে ৭ উইকেটে হারাল বিরাট কোহলির দল। ৬ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নিল তাঁরা। প্রথমে ব্যাট করে ইংল্যান্ড তোলে ৫ উইকেট হারিয়ে ১৮৮ রানের বিরাট স্কোর।

ইংল্যান্ডের হয়ে ৪৯ রান করেন জনি বিয়ারস্টো ও ৪৩ রান করেন মইন আলি। ভারতের হয়ে ৩ উইকেট নেন মহম্মদ শামি। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকে আক্রমণাত্বক মেজাজে শুরু করেন কেএল রাহুল ও ইশান কিষাণ। ৭০ রানের দুর্দান্ত ইনিংস খেলেও মাঠ ছাড়েন ইশান। তাঁর জায়গায় ব্যাটে আসেন সূর্যকুমার যাদব।  অন্যদিকে রাহুল করেন ২৪ বলে ৫১ রান। তাঁদের ব্যাটে ভর করে ম্যাচ জয়ের রাস্তা পরিস্কার করে ফেলে টিম ইন্ডিয়া। অসমাপ্ত করে শেষ করেন ঋষভ পন্থ। তিনি অপরাজিত থেকে যান ২৯ রানে। ১৯ ওভারে ৩ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় ভারতীয় দল।

অন্যদিকে মাঠে নেমে হুঙ্কার দিয়ে রাখল পাকিস্তান। টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে তারা উড়িয়ে দিল ওয়েস্ট ইন্ডিজকে। গত বারের চ্যাম্পিয়নদের পাকিস্তান হারায় ৭ উইকেটে। জেতার জন্য পাকিস্তানের সামনে ১৩১ রানের লক্ষ্য ছিল। তারা ১৫.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জিতে যায়।  অধিনায়ক বাবর আজম ৪১ বলে ৫০ রান করেন। তাঁর ইনিংসে ৬টি চার, ১টি ছয়। ফখর জামান ২৪ বলে অপরাজিত ৪৬ রান করেন।