সুজিত সরকারের ছবিতে অভিনয় করবেন ইরফান-পুত্র বাবিল

সুজিত সরকারের ছবিতে অভিনয় করবেন ইরফান-পুত্র বাবিল

আরোহী নিউজ ডেস্ক: সুজিত সরকারের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন ইরফান পুত্র বাবিল। নেটফ্লিক্সের ছবি ‘কোয়ালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করছেন বাবিল। পরিচালক সুজিত সরকার। ছবির প্রযোজনায় রনি লাহিড়ি। কেরিয়ারের দ্বিতীয় ছবিতে পরিচালক হিসেবে সুজিত সরকার পাওয়া ভাগ্যের ব্যাপার বলে মনে করছেন বাবিল নিজেও। আর পরিচালের মতে, বাবিলের সঙ্গে কাজের মাধ্যমেই ইরফানের সঙ্গে যেন যোগাযোগ রাখতে পেরেছেন। 

সুজি জানালেন, 'আসল বিষয়টা হল, ইরফান চলে যাওয়ার পর আমরা বিচ্ছিন্ন হতে চাইনি। আমরা শুধু চেয়েছিলাম, যাতে আমরা এখনও তাঁর স্পর্শে থাকি।  বাবিল এখনও ছোট, আমরা তাকে সত্যিই ছোট থেকে দেখছি। যখন ও বড় হচ্ছিল, ইরফান সত্যি ওকে নিয়ে চিন্তায় ছিল ও কী করবে সেই নিয়ে। কিন্তু এখন, আমরা তার সাথে যোগাযোগ রাখছি, আমরা একসঙ্গে কাজ করতে যাচ্ছি'।

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর গত বছর এপ্রিলে প্রয়াত হন ইরফান খান। সুজিত সরকারের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি সর্দার উধম। ছবির প্রধান চরিত্রে অভিনয়ের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল ইরফান খান। কিন্তু শারীরিক কারণে তাকে এই চলচ্চিত্র থেকে সরে যেতে হয়েছিল। অবশেষে, ভিকি কৌশলকে তার জায়গায় নেওয়া হয়।