'বিজয়ার পরে' নিয়ে আসছেন মীর-স্বস্তিকা

'বিজয়ার পরে' নিয়ে আসছেন মীর-স্বস্তিকা

আরোহী নিউজ ডেস্ক: 'মাইকেলের' পর ফের বড় পর্দায় একসঙ্গে ফিরছেন মীর-স্বস্তিকা। সম্পর্ক আর সম্পর্কের বন্ধনের গল্প শোনাতে। আসলে আপন পরের হিসেব কষতে বসলেই সমস্যা। সম্পর্ক অতীত হয় না। কারণ মানুষ দূরে সরে গেলেও মুহুর্ত থেকে যায়। এবার সম্পর্কে অন্য সংজ্ঞা নিয়ে ছবি বানাচ্ছেন পরিচালক অভিজিৎ দাস। 

অলকানন্দা-আনন্দরও সারা বছর কোণঠাসা হয়ে থাকে। কথা জমায়। অপেক্ষা করে। পুজো এলে ঘরের মেয়ে ঘরে ফিরলে একটু শান্তি হয়। তেমনি অলকানন্দার মেয়ে মৃন্ময়ী ফেরে মিজানুরকে সঙ্গে নিয়ে। ভাঙা পরিবার হাতেগোনা কয়েক দিনের জন্য আবার এক। ছবির নাম 'বিজয়ার পরে'। ছবিতে অভিনয় করবেন দীপঙ্কর দে, মমতা শঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়, মীর আফসর আলি।

মীরের কথায়, '২০১৭-য় আমি আর স্বস্তিকা জুটি বেঁধেছিলাম ‘মাইকেল’ ছবিতে। আবার আমরা বড় পর্দায় এক সঙ্গে ফিরতে চলেছি। পুজোর আবহে তৈরি ছবি। এই প্রথম কাজ করব মমতা শঙ্করের সঙ্গে। সব মিলিয়ে নতুন কাজের জন্য মুখিয়ে আছি।তবে বাকি কথা বলব ‘বিজয়ার পরে’!' পরিচালক অভিজিতের কথায়, 'দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনকেমন সামনে আসবে। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দর রূপ ধরে। আমাদের প্রথম ছবিতে'। এই ছবিটির প্রযোজনায় এসআর জুপিটার মোশন পিকচার্স।