ষষ্ঠীর দিন থেকে নিখোঁজ, দেড় মাস পর উদ্ধার হল এসআই-র দেহ

ষষ্ঠীর দিন থেকে নিখোঁজ, দেড় মাস পর উদ্ধার হল এসআই-র দেহ

আরোহী নিউজ ডেস্ক: ষষ্ঠীর দিন থেকে নিখোঁজ ছিলেন। অবশেষে প্রায় দেড় মাস পর উদ্ধার হল তাঁর নিথর দেহ। জানা গেছে, মৃত পার্থ চৌধুরী নামে ওই জনৈক ব্যক্তি রাজারহাট থানায় সাব ইন্সপেক্টর পদে কর্মরত ছিলেন। ঘটনায় শোকের ছায়া গোটা এলাকায়।

পার্থবাবু মা ও ভাইয়ের সঙ্গে চুঁচুড়াতে পরিবারের সঙ্গে থাকতেন। কর্মসূত্রে কলকাতায় চলে আসার পর সস্ত্রীক নিজের ছেলেকে নিয়ে বেলুড়ের এক আবাসনে ওঠেন তিনি। পরিবার সূত্রে খবর, প্রতিদিনের মতো ষষ্ঠীর দিন বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিন্তু সেদিন আর বাড়ি ফেরেননি পার্থবাবু। এরপরও খোঁজ না পেয়ে থানায় মিসিং ডায়রি করেন পরিবারের লোকজনেরা। পার্থবাবুকে খুঁজে দেওয়ার আবেদন জানিয়ে সংবাদপত্রেও বিজ্ঞাপন দিয়েছিলেন তাঁর মা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ছবি দিয়ে তাঁর সহকর্মীদের তাঁকে খুঁজে দেওয়ার আবেদন জানাতে থাকেন।

এরপর ২০ অক্টোবর বালির পদ্ম বাবু রোড এলাকা থেকে একটি দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। খবর পেয়ে দেহটিকে উদ্ধার করে স্থানীয় থানার পুলিশ। এরপরই দেহটিকে হাওড়া পুলিশ মর্গে পাঠানো হয়। এদিকে নিখোঁজ পার্থবাবুর খোঁজে গত দেড় মাস ধরে বিভিন্ন থানার সঙ্গে যোগাযোগ রাখছিল নিউটাউন থানার পুলিশ। দেহটিকে উদ্ধার করার পর খবর যায় নিউটাউন থানায়। দেহটিকে উদ্ধার করে নিউটাউন থানার পুলিশ। এরপর পার্থবাবুর পরিবারকে খবর দিলে দেহটিকে শনাক্ত করেন তাঁরা। তবে কিভাবে তাঁর মৃত্যু হল, তা নিয়ে এখনও ধোঁয়াশায় মৃতের পরিবার।