পুরনো মানেই সোনা আর নতুন সবই চারা পোনা! কিন্তু সত্যিই কি তাই? খলনায়িকা রঞ্জাকে নিয়ে মন্তব্য আহিরের বাবার

পুরনো মানেই সোনা আর নতুন সবই চারা পোনা! কিন্তু সত্যিই কি তাই? খলনায়িকা রঞ্জাকে নিয়ে মন্তব্য আহিরের বাবার


জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘রিমলি’ (Rimli)। TRP -এর দৌড়ে ক্রমশ পিছিয়ে পড়তে পড়তে অবশেষে বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক।

নবাগতা অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul) সিরিয়ালের মুখ্য চরিত্র অর্থাৎ রিমলির চরিত্রে অভিনয় করে অল্প দিনেই দর্শকদের মন জয় করে নিয়েছেন। জি বাংলার অপর জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’ (Pilu)-তে দ্বিতীয় প্রধান নায়িকা রঞ্জার চরিত্রে অভিনয় করছেন ইধিকা।

তার চরিত্রে অনেক গুলি নেগেটিভ শেড দেখা যাচ্ছে। তবে মল্লারের প্রতারণার শিকার হওয়ার পর থেকে ধীরে ধীরে বদল ঘটছে রঞ্জার। এই ধারাবাহিকে আহিরের বাবার চরিত্রে অভিনয় করছেন বাংলা ইন্ডাস্ট্রির বেশ পুরনো অভিনেতা সপ্তর্ষি রায় (Saptarshi Ray)।

তিনি ঈশিকার প্রশংসা করে তার সাথে একটি ছবি দিয়ে ফেসবুক পোস্টে অভিনেতা লিখেছেন “আমরা সাধারণত নতুন প্রজন্মকে নানা বিষয়েই অবজ্ঞা করে থাকি, তাদের সমালোচনা করে থাকি, ভাবি পুরনো মানেই সোনা আর নতুন সবই চারা পোনা!

কিন্তু সত্যিই কি তাই? আমি অন্তত তা মনে করিনা৷ আমি প্রতিদিনই নতুন প্রজন্মের কাছ থেকে কিছু না কিছু শিখি! আর অভিনয় তো এক এমন বিদ্যে যার কোনো সিলেবাস হয়না আর হলেও সে সিলেবাসের শেষ বলে কিছু নেই”!

তিনি বলেন, “বিশ্বাস করুন, ফ্লোরে তার কাজ দেখে চমকে যাচ্ছি! আমি সৌভাগ্যবান এমন সব নতুন নতুন প্রতিভার সাথে কাজ করার এবং নিজেকে অহরহ আপডেট করার সুযোগ পাচ্ছি।”