১০ অক্টোবর চূড়ান্ত ১৫ জনের নাম ঘোষণা বোর্ডের 

১০ অক্টোবর চূড়ান্ত ১৫ জনের নাম ঘোষণা বোর্ডের 

আরোহী নিউজ ডেস্ক: ১০ অক্টোবর চূড়ান্ত ১৫ জনের নাম আইসিসিকে  দেবে ভারতীয় ক্রিকেট বোর্ড । ১০ অক্টোবরই চূড়ান্ত ক্রিকেটারদের নাম জমা দেওয়ার শেষ তারিখ। সূত্রের খবর, টি-২০ বিশ্বকাপের দল বাছা হয়ে গেলেও চূড়ান্ত তালিকায় দেখা যেতে পারে চমক। ১৫ জনের তালিকায় বেশ কয়েকটি পরিবর্তনও আনতে পারেন নির্বাচকরা।

হার্দিক পান্ডিয়ার ফিটনেস প্রধান অ্যাজেন্ডা। আইপিএলেও বোলিং করতে দেখা যায়নি মুম্বই ইন্ডিয়ান্সের এই অলরাউন্ডারকে। এই বিষয়টা নিয়ে ভাবনা চিন্তা করছেন নির্বাচক কমিটির সদস্যরাও। অলরাউন্ডার হিসেবে তাঁকে দলে নিলেও বিশ্বকাপে আদৌ কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবেন হার্দিক তা নিয়ে চিন্তায় বোর্ডও। পাশাপাশি নির্বাচক কমিটির ভাবনায় যুজবেন্দ্র চাহাল । টি-২০ বিশ্বকাপের ১৫ জনের দলে ডাক পাননি চাহাল। নেই স্ট্যান্ড বাইয়েও। কিন্তু আইপিএলে দুরন্ত পারফর্ম করে চলেছেন এই লেগস্পিনার। বিশ্বকাপের দলে ডাক পেতেই পারেন চাহাল।

১০ অক্টোবরের আগে অধিনায়ক বিরাট কোহলি ও কোচ রবি শাস্ত্রীর সঙ্গে ভারতীয় দল নিয়ে চূড়ান্ত আলোচনায় বসবেন চেতন শর্মার নেতৃত্বাধীন নির্বাচক কমিটি। শনিবারই দুবাইয়ে শাস্ত্রী ও কোহলির সঙ্গে এ নিয়ে আলোচনায় বসতে পারেন চেতন শর্মারা। এছাড়াও বেশ কয়েকটি বিষয় নিয়ে আলোচনা করতে পারে নির্বাচকরা ।