মিষ্টি খেতে গিয়ে মেয়ের কাছে ধরা পড়লেন রঞ্জিত মল্লিক, ভাইরাল ভিডিও

মিষ্টি খেতে গিয়ে মেয়ের কাছে ধরা পড়লেন রঞ্জিত মল্লিক, ভাইরাল ভিডিও


হাতে এক থালা মিষ্টি নিয়ে রঞ্জিত মল্লিক বাড়ির কোনও গোপন সিঁড়িতে বসে আছেন। যেই মিষ্টিতে কামড় দিয়েছে, অমনি পিছন থেকে মেয়ে কোয়েল এসে হাজির।

বাবাকে বকা দিয়ে তার কাছ থেকে মিষ্টির থালা কেড়ে নেন মেয়ে কোয়েল মল্লিক। মাকে বলে দেওয়ার হুমকি দেন। এই ঘটনায় একদম খুশি হননি রঞ্জিত মল্লিক। এইরকমই এক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

খুব শীঘ্রই বড়পর্দায় আসছে, সৌভিক কুন্ডুর পরিচালনায় ‘আয় খুকু আয়’। এই ছবিতে বাবা হিসাবে দেখা যাবে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে  এবং মেয়ের ভূমিকায় জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে।

তাই সবাই এখন ব্যস্ত এই ছবির প্রচারে। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘আয় খুকু আয়’ প্রচারের দায়িত্ব নিলেন অভিনেতা রঞ্জিত মল্লিক এবং তার মেয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক।

ভিডিও এর ব্যাকগ্রাউন্ডে আবার বাজচ্ছে, ‘হাটি হাটি পা, মিঠি মিঠি মন’ গানটি। পুরোটাই প্রসেনজিতের নতুন ছবি ‘আয় খুকু আয়’-এর প্রচারের জন্য তা বোঝা যাচ্ছে। 

গ্রাসরুট ছবির প্রচারের জন্য বাছলেন নতুন পন্থা, তারাই এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছে, এবং ক্যাপশনে লেখেন, “মেয়েরাও মাঝেমাঝে বকা দেয়, কারণ মেয়েরাও মায়ের স্নেহে আগলে রাখে তাদের বাবাদের”। অনুগামীরা বেশ খুশি এই ভিডিও দেখে।