গুরুতর আহত পরিচালক নন্দিতা রায়, পড়ে গিয়ে ভেঙেছে কবজির হাড়

গুরুতর আহত পরিচালক নন্দিতা রায়, পড়ে গিয়ে ভেঙেছে কবজির হাড়

আরোহী নিউজ ডেস্ক : গুরুতর চোট পেয়েছেন টলিউডের জনপ্রিয় পরিচালক নন্দিতা রায়। বাথরুমে পড়ে গিয়ে ডানহাতের কবজি ভেঙে গিয়েছে তাঁর। মেরুদণ্ডের হাড়েও হালকা চিড় ধরেছে বলে খবর। নন্দিতা রায়ের কবজির হাড় জুড়তে নাকি অস্ত্রোপচারও করতে হয়েছে। 

নিজেই নিজের দুর্ঘটনার কথা জানান নন্দিতা রায়। কয়েকদিন আগে এই দুর্ঘটনা ঘটে। বাথরুমে পা পিছলে পড়ে গিয়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে চিকিৎসককে খবর দেওয়া হয়। পরিচালকের চোট দেখে এক্স-রে করার পরামর্শ দেওয়া হয়। তাতেই দেখা যায় নন্দিতা রায়ের কবজির হাড় ভেঙে গিয়েছে এবং মেরুদণ্ডের হাড়ে চিড় ধরেছে। কবজির হাড় জুড়তে অস্ত্রোপচার করা হয়। তারপর প্লাস্টার করে দেওয়া হয়। 

দুর্ঘটনার জেরে নাকি একদিন হাসপাতালে থাকতে হয়েছিল নন্দিতা রায়কে।  আপাতত বাড়িতেই রয়েছেন তিনি। আগামী কয়েকটা দিন বিশ্রামেই থাকতে হবে টলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালককে।  ওষুধের পাশাপাশি তাঁর নিয়মিত ফিজিওথেরাপি চলছে এবং আগামী দু’সপ্তাহ তা চলবে। ২৪ জুলাই তাঁর হাতের প্লাস্টার খোলা হবে। ততদিনে অনেকটাই সুস্থ হয়ে উঠবেন বলে আশা নন্দিতা রায়ের। তবে আহমেদাবাদ তাঁর এবারে যাওয়া হল না। দেখা হল না সবরমতী আশ্রম। আগামী কয়েকটা দিন বাড়িতে চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খেয়ে ও ফিজিওথেরাপি করে কাটাতে হবে নন্দিতা রায়কে।আপাতত, থাকতে হবে বিশ্রামে।