সিবিআই এর হাত ছুটি নিয়ে স্বস্তিতে বাড়ির ফিরলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী

সিবিআই এর হাত ছুটি নিয়ে স্বস্তিতে বাড়ির ফিরলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী

আরোহী নিউজ ডেস্ক : অবশেষে সিবিআই এর হাত থেকে ছুটি পেয়ে বাড়ি ফিরলেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী। তিনদিন ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর অবশেষে স্বস্তিতে সোমবার কলকাতা থেকে মেখলিগঞ্জে নিজের বাড়িতে পৌঁছলেন তিনি। বাড়ি ফিরেই মন্দির দর্শণে বের হন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী।

সোমবার সকালে কলকাতা ছাড়েন পরেশ অধিকারী। বিমানে চড়ে বাগডোগরায় পৌঁছন তিনি। সেখান থেকে সড়কপথে তিনি পৌঁছন হলদিবাড়িতে। সেখানে তৃণমূলকর্মীরা তাঁর অপেক্ষায় ছিলেন। এলাকায় পৌঁছতেই তাঁকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান দলীয় কর্মী-সমর্থকেরা। এর পর হলদিবাড়িতে তৃণমূলের দফতরে যান তিনি। সেখান থেকে বেরিয়ে হলদিবাড়ি বাজারে দুর্গামন্দিরে পুজো দেন। সেখানে প্রার্থনা করেন তিনি। দুর্গামন্দিরে পুজো দেওয়ার পর, হলদিবাড়িতে একটি মাজারে গিয়েও প্রার্থনা করতে দেখা যায় পরেশকে। সেখান থেকে তিনি রওনা দেন মেখলিগঞ্জে নিজের বাড়ির উদ্দেশে। মেখলিগঞ্জে তৃণমূল কর্মী-সমর্থকরা পরেশকে সংবর্ধনা দেন। এ ছাড়াও মেখলিগঞ্জে একটি মন্দিরেও পুজো দেন রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী।

কোচবিহারের এন এন মেমোরিয়াল হলে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন পরেশ অধিকারী। ঘরোয়া বৈঠক হলেও শুরুতেই সবাইকে মোবাইল বন্ধ করার নির্দেশ দেওয়া হয়। এমনকি সংবাদমাধ্যমকেও বৈঠকের ছবি তুলতে বাধা দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, বৈঠকে পরেশবাবু বলেন, আইন আইনের পথে চলবে। কোনও চিন্তা নেই, তিনি আবার আগের মতোই সব জায়গায় যাবেন। কলকাতায় দলের নেতৃত্বও তাঁর সঙ্গে আছেন বলে দাবি করেন পরেশবাবু। 

রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রী আরও বলেন, 'এই কয়েকদিনের মধ্যে দেখা গেল কে দলের আসল লোক, আর কে নকল। যাঁরা আমাদের সঙ্গে মেলামেশা করেন, তাঁদের অনেকেরই টিকি দেখা যায়নি। আর যাঁরা প্রকৃত তৃণমূল কংগ্রেস করেন, তাঁরা আমার সঙ্গে আছেন।' বৈঠক সেরে এদিন নিজের বাড়িতেও যান মন্ত্রী। তবে পরেশ অধিকারী বাড়ি ফিরলেও তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারীর খোঁজ এখনও অজানা।