প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ার কিছু সুবিধা অসুবিধা আছে : তাপসী পান্নু 

প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ার কিছু সুবিধা অসুবিধা আছে : তাপসী পান্নু 

আরোহী নিউজ ডেস্ক : দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত। আপাতত তাই আরিয়ানের ঠিকানা আর্থার রোড জেল। আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে এবার বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী তাপসী পান্নুর। অভিনেত্রীর কথায়, প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ার কিছু ইতিবাচক দিক আছে কুছু নেতিবাচক দিক আছে। শাহরুখ পুত্র গ্রেফতারির পর তাপসীর এই মন্তব্য শিরোনামে পরিণত হয়েছে। 

তাপসী পান্নু জানান, 'এটা পাবলিক ফিগার হওয়ার একটা অংশ। এমন একটা পরিস্থিতি প্রতিটা পাবলিক ফিগারের পরিবার পছন্দ করুক বা না করুক তাঁদের বহন করতে হয়। তারকা জীবন উপভোগ করার ইতিবাচক দিক যেমন রয়েছে, তেমনি নেতিবাচক দিকও সঙ্গে আসে। সুতরাং যে নেতিবাচক দিক রয়েছে তা শেষ পর্যন্ত মুখোমুখি হতে হবে'।

শাহরুখ পুত্র গ্রেফতারির পর অভিনেতার ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধুরাও তার প্রতি সমর্থন জানিয়েছেন। রবিবার সলমন খানকে শাহরুখের মুম্বাইয়ের বাড়িতে প্রবেশ করতে দেখা যায়। পরের দিন, সলমনের বোন আলভিরা অগ্নিহোত্রীরে শাহরুখের বাড়িতে ঢুকতে দেখা যায়। মাহিপ কাপুর, নীলম কোঠারি এবং সীমা খানও গৌরী এবং শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর এক বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক হয় শাহরুখ পুত্র আরিয়ান খান। মাদক-কাণ্ডের অভিযোগে পরে তাঁকে গ্রেফতার করে এনসিবি। বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার সকাল থেকে দীর্ঘ শুনানির পর মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ করে দেয় মুম্বইয়ের আদালত।