হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী, শারীরিক অবস্থার অবনতি 

হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী, শারীরিক অবস্থার অবনতি 

আরোহী নিউজ ডেস্ক: মাত্র কয়েক মাস আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। এবার আবারও দিল্লির এইমসে ভর্তি হলেন মনমোহন সিং। জানা গিয়েছে, জ্বরে আক্রান্ত হয়ে এইমসে ভর্তি রয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী। এছাড়াও তাঁর শরীর  অত্যন্ত দুর্বল হয়ে পড়েছে। একই সাথে বেড়েছে শ্বাসকষ্টের সমস্যাও। 

দেশজুড়ে সংক্রমণের দ্বিতীয় ঢেউ চলাকালীন সময়ে করোনা মোকাবিলায় ৫ দফায় পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিয়েছিলেন মনমোহন সিং। এক পর্যায়ে তিনি নিজেও কোভিডে আক্রান্ত হন। প্রাক্তন প্রধানমন্ত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। করোনার উপসর্গ নিয়ে তাঁকে ভর্তি করা হয় দিল্লির এইমসে। সেখান থেকে সুস্থ হয়ে ২৯ এপ্রিল বাড়ি ফিরে এসেছিলেন তিনি। কিন্তু উৎসবের এই মরশুমে ফের একবার শারীরিক সমস্যার অবনতি ঘটেছে প্রাক্তন প্রধানমন্ত্রীর।

জানা গিয়েছে, সন্ধ্যার দিকে হঠাৎই বুকে ব্যাথা অনুভব করেন মনমোহন সিং। এরপর তাঁকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হৃদরোগ বিভাগে ভর্তি রয়েছেন। চিকিৎসক নীতিশ নায়েকের নেতৃত্বে একটি মেডিকেল টিম সর্বক্ষণ প্রাক্তন প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থার দৃষ্টি রাখছেন। এর আগে গত বছরের মে মাসেও বুকে ব্যথা নিয়ে এইমসে ভর্তি হতে হয়েছিল প্রাক্তন প্রধানমন্ত্রীকে। তখনও এই হৃদরোগে বিভাগেই তাঁর চিকিৎসা করা হয়েছিল।