মুক্তি পেল পরিচালক আর বালকির ছবি 'চুপ'-এর মোশান পোস্টার

মুক্তি পেল পরিচালক আর বালকির ছবি 'চুপ'-এর মোশান পোস্টার

আরোহী নিউজ ডেস্ক: মুক্তি পেল আর বালকি পরিচালিত ছবি ‘চুপ: রিভেঞ্জ অব দ্য আর্টিস্ট’ এর মোশন পোস্টার। এই ছবিতে এক ফ্রেমে দেখা যাবে শ্রেয়া ধন্বন্তরি, দুলকি সলমন, পূজা ভাট, সানি দেওলকে। 'প্যাডম্যান', 'চিনি কম' খ্যাত পরিচালক এই প্রথম বার থ্রিলার ছবি তৈরি করছেন। 

পরিচালক নিজেই এই ছবির কথা ঘোষণা করেছেন। আগামী বছর প্রথমদিকে মুক্তি পাবে এই ছবি। অভিনেতা অমিতাভ বচ্চন এবং অক্ষয় কুমার চুপের মোশন পোস্টার নিজেদের সোশ্যাল মিডিয়া দেওয়ালে শেয়ার করেছেন। মোশন পোস্টার দেখেই বোঝা যাচ্ছে নিপাট থ্রিলারের গল্প হতে চলেছে এই ছবি। 

এর আগে কখনো থ্রিলার বেস ছবি বানাননি বালকি৷ সেকারণে প্রথমবার থ্রিলার বানানোয় বেশ এক্সাইটেড পরিচালক। চারজন প্রধান চরিত্রকে ঘিরেই তৈরি হবে এই ছবি। 

অনেক দিন পর কোনো পূর্ণদৈর্ঘ্যের ছবিতে দেখা যাবে পূজা ভাটকে। যদিও ওটিটিতে 'বম্বে বেগমস' সিরিজে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি সানি দেওলকেও দেখা যাবে। এই ছবিতে দুলকি সলমনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শ্রেয়াকে। 'দ্য ফ্যামিলি ম্যান' ও 'স্ক্যাম ১৯৯২' খ্যাত শ্রেয়া ধন্বন্তরি ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন।

প্রসঙ্গত, বর্তমানে মুম্বইতে চলছে ছবির শ্যুটিং। শুটিং শেষ হবে খুব শীঘ্রই। কিছুদিন আগে শ্যুটিং স্পট থেকে দুলকির এবং আর বাল্কির ছবি ভাইরাল হয়েছিল।