প্রকাশ্যে এল কার্তিক আরিয়ানের 'ধামাকা' ছবির ট্রেলার

প্রকাশ্যে এল কার্তিক আরিয়ানের 'ধামাকা' ছবির ট্রেলার

আরোহী নিউজ ডেস্ক: দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে 'ধামাকা' ছবির প্রথম টিজার পোস্ট করেছিলেন কার্তিক আরিয়ান। জানিয়েছিলেন খুব শীঘ্রই ধামাকা ছবির ট্রেলার মুক্তি পাবে। অবশেষে এল সেই দিন। মঙ্গলবার মুক্তি পেল ছবির ট্রেলার। আর ট্রেলার দেখে উচ্ছ্বসিত দর্শকরা। 

কার্তিক আরিয়ানকে বরাবরই রোম্যান্টিক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। 'ধামাকা'তেই প্রথমবার তিনি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে চলেছেন। আর সেকারণেই ছবির নির্মাতারা যবে থেকে 'ধামাকা'র কথা ঘোষণা করেছিলেন, সেদিন থেকেই কার্তিক আরিয়ানের অনুরাগীরা ছবিটি নিয়ে উত্তেজিত। 

ছবিটি পরিচালনা করছেন রাম মাধবনী। ছবিটি প্রযোজনা করছে রাম মাধবনী ফিল্মস। দক্ষিণ কোরিয়ার ছবি 'দ্য টেরর লাইফ'র গল্প অবলম্বনে তৈরি হচ্ছে 'ধামাকা'। এই ছবিতে কার্তিক আরিয়ান অর্জুন পাঠক নামে এক সাংবাদিকে চরিত্রে অভিনয় করছেন। তিনি ছাড়াও এই ছবিতে দেখা যাবে ম্রুণাল ঠাকুর, অম্রুতা সুভাষ এবং বিশ্বজিৎ প্রধানের মতো অভিনেতাদের। এই ছবিতে একজন সন্ত্রাসবাদীর সাক্ষাৎকার নিতে দেখা যাবে অভিনেতাকে। 

ছবিটি যদিও সিনেমাহলে নয়, নেটফ্লিক্সে মুক্তি পাবে। 'ধামাকা' ছাড়াও কার্তিক আরিয়ানের হাতে রয়েছে একগুচ্ছ ছবি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে 'ভুলভুলাইয়া টু', 'শেহজাদা', 'ক্যাপ্টেন ইন্ডিয়া', 'ফ্রেডি'।