নানা অভিযোগ - বিতর্ক , অপসারিত নির্মল মাজি 

নানা অভিযোগ - বিতর্ক , অপসারিত নির্মল মাজি 

আরোহী নিউজ ডেস্ক : অপসারিত নির্মল মাজি। বিতর্কের মুখে রোগী কল্যাণসমিতির চেয়ারম্যান পদ থেকে অপসারিত করা হল তাকে। উলুবেড়িয়া উত্তরের বিধায়ক কলকাতা মেডিক্যালের দায়িত্বে ছিলেন। তার জায়গায় দায়িত্বে এলেন শ্রীরামপুরের বিধায়ক সুদীপ্ত রায়। স্বাস্থ্য বোর্ডেরও চেয়ারম্যান তিনি। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফ থেকে জানানো হয়েছে, রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদে থাকবেন না নির্মল মাজি। সরানো হয়েছে তৃণমূলের মেডিকেল সেলের সভাপতি পদ থেকেও। 

বর্তমানে হেল্থ রিক্রুটমেন্ট বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন সুদীপ্তবাবু। তিনি আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালেরও রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান।
মেডিক্যাল কলেজ থেকে জীবনদায়ী ইঞ্জেকশন টসিলিজুমাব উধাও বিতর্কে নাম জড়িয়েছিল উলুবেড়িয়ার তৃণমূল বিধায়ক নির্মল মাজির। নানা সময় হাসপাতালের ডাক্তার ও নার্স সহ অন্যান্য কর্মীদের বদলির হুমকি দিতেন বলেও প্রায়ই অভিযোগ জমা পড়েছিল তার বিরুদ্ধে। তবে দায়িত্বে এসে প্রাক্তন চেয়ারম্যান সম্পর্কে কোনো মন্তব্য করেননি সুদীপ্ত রায়। জানিয়েছেন, তৃণমূল ক্ষমতায় আসার সঙ্গে সঙ্গে আমূল পরিবর্তন এসেছে স্বাস্থ্যব্যবস্থায়। রোগীরা যাতে ভালো পরিষেবা পান চেয়ারম্যান হিসাবে সেটাকেই  অগ্রাধিকার দেব।