সর্দার উধম সিং-এ ভিকির অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

সর্দার উধম সিং-এ ভিকির অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

আরোহী নিউজ ডেস্ক: সুজিত সরকার পরিচালিত 'সর্দার উধম'-এর সাফল্যে উচ্ছ্বসিত ভিকি কৌশল। আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘সর্দার উধম’। ছবিতে ভিকি কৌশলের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। খোদ ইরফান খানের স্ত্রী সুতপা শিকদারও ভিকির অভিনয়ে মুগ্ধ। 

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি। এমনকি আইএমডিবিতেও ছবির রেটিং তুখড়। ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ভিকি। সেখানে দেখা যাচ্ছে, আইএমডিবিতেও রেটিং ৯.২। ‘সর্দার উধম সিং’ সিনেমার পোস্টার শেয়ার করে ভিকি কৌশল জানান, “আইএমডিবি-তে ৯.২ রেটিং! আপনারা সকলে তো শোরগোল ফেলে দিয়েছেন। ‘সর্দার উধম’কে এতটা ভালবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদের সকলকে"। সূত্রের খবর,  আইএমডিবি’র ডেটাবেস অনুযায়ী, ৭৩০০ হাজার দর্শক ভোট দিয়েছে।

‘সর্দার উধম সিং’-এ ভিকি কৌশল তাঁর যে মাপের অভিনয়গুন দেখিয়েছেন, তাতে মুগ্ধ ইরফান-পত্নী সুতপার পাশপাশি দর্শক ও সিনে-সমালোচকরা। এই ছবি উধম সিং এবং প্রয়াত অভিনেতা ইরফান খানকে উৎসর্গ করেছেন পরিচালক থেকে অভিনেতা সকলেই। প্রসঙ্গত, ‘সর্দার উধম’ পরিচালক সুজিত সরকারের সঙ্গে ভিকি কৌশলের প্রথম কাজ। রবিবার-ই নিজের ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে সুজিতকে ধন্যবাদ জানিয়েছেন ভিকি।