মঞ্চ থেকে বড়পর্দা ! প্রথম ছবিতেই ওম-শ্রাবন্তীর সঙ্গে অভিনয় আদৃতার

মঞ্চ থেকে বড়পর্দা ! প্রথম ছবিতেই ওম-শ্রাবন্তীর সঙ্গে অভিনয় আদৃতার

আরোহী নিউজ ডেস্ক : অয়ন দে পরিচালিত ছবি 'ভয় পেও না'। এই ছবিতে প্রথমবারের মত জুটি বাঁধছেন ওম শ্রাবন্তী। এ খবর প্রায় অনেকেই জানেন। তবে আজ কথা বলব এক নতুন মানুষকে নিয়ে। টলিপাড়ায় তিনি এখনও স্ট্রাগলার। নাম আদৃতা দে। কিন্তু হঠাৎ তাঁর কথা কেন! আসলে অয়ন দে পরিচালিত এই ছবিতে সেকেন্ড লিডে অভিনয় করছেন তিনি। অভিনেতা ওমের বোনের চরিত্রে অভিনয় করছেন আদৃতা। শ্রাবন্তী ওমের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে শুটিং সারছেন। 

রোল ক্যামেরা অ্যাকশন তার কাছে নতুন নয়। অভিনয় একপ্রকার আদৃতার শিকড়ই বলা যায়। আদ্যপান্ত থিয়েটারের পরিবেশে বেড়ে ওঠা এক মেয়ে। ১০ বছর বয়েস থেকে থিয়েটার করেন৷ আদৃতা নাটকের পাশাপাশি বেশ কিছু স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় শুরু করেন। বিজ্ঞাপন, শর্ট ফিল্ম, করেছেন। ডিশ টিভি, শ্যাম স্টিল বিজ্ঞাপনের অন্যতন মুখ আদৃতা। ছোট ছোট সিঁড়ি পেরিয়ে স্বপ্নের দোরগোড়ায় পৌঁছে গেছেন। অভিনয়, সাফল্য, নাম-ডাক-যশের আগেও ভালো মানুষ হয়ে ওঠাই বছর ২৪ এর আদৃতার লক্ষ্য৷ 

তবে শুধু যে মিউজিক ভিডিও, শর্ট ফিল্ম বা বিজ্ঞাপনে কাজেই থমকে ছিলেন আদৃতা তেমন নয়।  জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সঞ্জয় নাগের হিন্দি ছবিতেও কাজ করেছেন। "এল এস ডি" খ্যাত অংশুমান ঝা-এর সাথে কাজ করেছেন। ওয়েব সিরিজেও হাতেখড়ি হয়েই গিয়েছে। প্রীতম মূখার্জীর পরিচালনায় একটি ওয়েব সিরিজে চান্দ্রেয়ী ঘোষের বিপরীতে খলনায়িকার চরিত্রে দেখা যাবে আদৃতাকে। চান্দ্রেয়ীর পাশাপাশি বর্ষীয়ান অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়ের সঙ্গেও কাজ করেছেন আদৃতা। সম্ভবত এবছর ওটিটিতে মুক্তি পাবে সিরিজটি। 

প্রসঙ্গত, করোনাবিধি মেনেই জোরকদমে শ্যুটিং চলছে 'ভয় পেও না'র। মে মাসে মুক্তি পেতে পারে এই ছবি। হরর-থ্রিলার এই ছবিতে কেবল শ্রাবন্তী ও ওম নয়, দেখা মিলবে দর্শনা বণিকেরও।