মা হতে চলেছেন বিপাশা! সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট

২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির শ্যুটিং করতে গিয়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা করণ সিং গ্রোভরের সঙ্গে সম্পর্কে আসেন বিপাশা

মা হতে চলেছেন বিপাশা! সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি পোস্ট

আরোহী নিউজডেস্ক: বি টাউনের বড় খবর। বঙ্গতনয়ার ঘরে আসছে নতুন অতিথি। মা হতে চলেছেন বাংলার মেয়ে তথা জনপ্রিয় বলি অভিনেত্রী বিপাশা বসু। খুব শীঘ্রই বিপাশা ও করণ সিং গ্রোভারের জীবনে আসতে চলেছে ছোট্ট অতিথি। সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সেই খবরই জানিয়ে দিলেন করণ-বিপাশা। ইনস্টাগ্রামে  দুটি ছবি শেয়ার করেছেন তিনি।

যেখানে খোলামেলা সাদা শার্টে দেখা গিয়েছে বিপাশাকে এবং তাঁর স্বামী করণকে দেখা গেল ডেনিম পোশাকে। কর্তা-গিন্নিকে দেখা দেখা গেল বেশ রোমান্টিক পোজে। ক্যাপশনে 'মম টু বি' লিখেছেন, "একটি নতুন সময়, একটি নতুন পর্ব, একটি নতুন আলো আমাদের জীবনে যোগ হতে চলেছে...।" সবশেষে বাঙালি মায়েদের মতোই সন্তানের মঙ্গলকামনা করে দুগ্গা দুগ্গা লেখেন অভিনেতা।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘অ্যালোন’ ছবির শ্যুটিং করতে গিয়ে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা করণ সিং গ্রোভরের সঙ্গে সম্পর্কে আসেন বিপাশা। বছর ঘুরতে না ঘুরতেই ২০১৬ সালে বিয়ে সেরে ফেলেন দুজন। বলিপাড়ার অন্যতম সুখী দম্পতি হিসেবেই পরিচিত তাঁরা। অবশেষে বিয়ের ৬ বছর পর তাঁদের কোলে আসতে চলেছে প্রথম সন্তান। এতে যে করণ ও বিপাশা স্বভাবতই উচ্ছ্বসিত, তা আর বলার অপেক্ষা রাখে না।