বনগাঁয় বিজেপির কোন্দল অব্যাহত 

 বনগাঁয় বিজেপির কোন্দল অব্যাহত 

আরোহী নিউজ ডেস্ক :  বনগাঁ পুরসভার ভোটের প্রস্তুতি বৈঠক। বুধবার ভোটের প্রস্তুতি নিয়ে বৈঠক ডেকেছিল বিজেপি। গান্ধীপল্লিতে এই বৈঠক হয়। কিন্তু জল্পনা বাড়িয়ে এদিনের বৈঠকে অনুপস্থিত থাকলেন বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনিয়া। ২২টি ওয়ার্ডকে দু'টি ভাগে বিভক্ত করে বনগাঁ উত্তর ও দক্ষিণ পুরমণ্ডলের বৈঠকে নানা বুথ থেকে কর্মীরা এলেও বৈঠকে দেখা যায়নি বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়াকে।

নেতৃত্বের উপর ক্ষোভ থেকেই অশোক এমন আচরণ করছেন বলে সেই সময় অভিযোগ করেন স্থানীয় বিজেপি নেতা-কর্মীরা। অশোক যদিও দাবি করেন, যাবতীয় অভিযোগ মিথ্যা। তাঁর কাছে কার্যালয়ের চাবি নেই, তাই আটকে রাখার প্রশ্ন ওঠে না। অন্য দিকে, দেবদাসের সঙ্গেও জেলা নেতৃত্বের মতবিরোধ কয়েক মাস ধরেই। যদিও এই প্রসঙ্গে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস জানান, বিধায়কের অনেক কাজ থাকে। হয়ত তিনি তাতেই ব্যস্ত আছেন। সে কারণেই বৈঠকে থাকতে পারেননি। যদিও এই অনুপস্থিতি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি অশোক কীর্তনিয়া।

বুধবারের বৈঠকও অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। বিশেষ করে বনগাঁ লোকসভা কেন্দ্রের মধ্যে ৬টি বিধানসভায় বিজেপি জয়লাভ করে। ফলে এবার বনগাঁ পুরসভা তাদের পাখির চোখ হওয়ার কথা। সেই জায়গায় বিধায়ক ও প্রাক্তন সম্পাদকের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন উঠছে।