বাংলাতেও দুর্গা প্রতিমা ভাঙচুর হয়েছে ,  বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের 

বাংলাতেও দুর্গা প্রতিমা ভাঙচুর হয়েছে ,  বিস্ফোরক দাবি দিলীপ ঘোষের 

আরোহী নিউজ ডেস্ক : শুধুমাত্র বাংলাদেশেই নয়, বাংলাতেও প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। সেখানেই রাতে দুষ্কৃতীরা গিয়ে ভাঙচুর চালিয়েছে মণ্ডপ ও প্রতিমায়। ঘটনাস্থল পূর্ব মেদিনীপুরের এগরা সেন্ট্রাল বাস স্ট্যান্ড। এবার এই তথ্য প্রকাশ্যে এনে নিজের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক পোস্ট করলেন দিলীপ ঘোষ ।

ফেসবুকে দিলীপ ঘোষ লিখেছেন, “যারা বাংলাদেশের দুর্গাপুজোর উপর দুষ্কৃতী হামলা নিয়ে খুব চিন্তিত,তারা কি জানেন যে খোদ পশ্চিমবঙ্গের পূর্ব মেদিনীপুর জেলার এগরা সেন্ট্রাল বাস স্ট্যান্ডের একটি পুজোর দুর্গা প্রতিমা কিছু দুষ্কৃতী এসে ভেঙে দিয়েছে।ঘটনা ধামাচাপা দিতে রাজ্যের পুলিশ ও তার উচ্চ আধিকারিকেরা ঘটনাস্থলে পৌঁছে তড়িঘড়ি প্রতিমা বিসর্জনের ব্যবস্থা করে। তবে কি পশ্চিমবঙ্গ এবার বাংলাদেশের দিকেই এগোচ্ছে?”

কয়েকদিন আগেও বাংলাদেশের  সুনামগঞ্জের হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামে হামলা চালিয়েছিল কয়েক হাজার দুষ্কৃতী। এই হামলার ঘটনায় ঘরছাড়া হতে বাধ্য হয়েছিলেন গ্রামবাসীরা।  বাংলাদেশের আরও বেশ কয়েকটি জায়গায় দুর্গাপুজোকে কেন্দ্র করে অশান্তির খবর আসে। একাধিক জায়গায় দুর্গামূর্তি ভাঙা কিংবা কালি লেপার অভিযোগ ওঠে।  তবে বাংলাদেশে হিংসার ঘটনায় সরব বিজেপি। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন শুভেন্দু অধিকারী।বাংলাদেশের হামলা নিয়ে সরব দিলীপ ঘোষ।  বাংলাতেও দুর্গাপুজোর ভাসানকে কেন্দ্র করে অশান্তির ঘটনা হয়েছে বলে দাবি করেছেন খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এনিয়ে রাজ্য সরকারের কাছে বিশেষ দাবি জানিয়ে টুইটও করেছেন তিনি।