মুখ্যমন্ত্রীর উত্তরপ্রদেশ সফরকে কটাক্ষ দিলীপ ঘোষের

মুখ্যমন্ত্রীর উত্তরপ্রদেশ সফরকে কটাক্ষ দিলীপ ঘোষের

আরোহী নিউজ ডেস্ক :  বিজেপির সহসভাপতি দিলীপ ঘোষ ফের একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি নিয়ে কটাক্ষ করলেন। সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়কে অখিলেশ যাদব নির্বাচনী প্রচারের জন্য উত্তর প্রদেশে আমন্ত্রণ জানিয়েছেন। আর সবকিছু ঠিক থাকলে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যোগ দেবেন প্রচারের কাজেও। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন দিলীপ ঘোষ। তিনি বলেন "আগে নিজের রাজ্যের মুখ হয়ে উঠুন,তারপর উত্তরপ্রদেশে যাবেন। ত্রিপুরায় মুখ হয়ে গেছেন, গোয়ায় হয়েছেন । উত্তরপ্রদেশে গেলে এক কাপ চা খাওয়াবে না। উনিই নিজেই লোক পাঠিয়ে বলেছেন,আমাকে ডাকো, আমি নিজেই সর্বভারতীয় নেত্রী হতে চাই।'

অখিলেশ যাদব ও মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে হতে চলা বৈঠক জাতীয় রাজনীতিতেও আলাদা মাত্রা পেয়েছে। এদিনও ফের বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ওই প্রসঙ্গে বলেন, ''এমন বৈঠক এর আগেও হয়েছে। অখিলেশ যাদব ও অনেকে এসেছেন ২০১৯ সালে। কিন্তু কে কাকে সাহায্য করেছে! সবারই তো আসন কমেছে, অনেকের প্রতিনিধিই নেই এখন লোকসভায়। এই সব নাটক নির্বাচনের আগে হয়। সাধারণ ভোটারদের বিভ্রান্ত করার চেষ্টা হয় যে এই করে দেব, ওই করে দেব।" 

প্রসঙ্গত, গত, ২০২১ সালে বিধানসভা নির্বাচনে রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপিকে পরাজিত করার পর এবার মমতার চোখ যোগীর রাজ্যে অর্থাত্‍ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে । তাই আগামী মাসের ৮ তারিখ লখনউয়ে অখিলেশের সঙ্গে এক ভার্চুয়াল নির্বাচনী সভায় অংশ নেবেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।