তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় বাদ বাবুল,  ট্যুইট করে অবস্থান স্পষ্ট গায়ক সাংসদের 

তৃণমূলের তারকা প্রচারকের তালিকায় বাদ বাবুল,  ট্যুইট করে অবস্থান স্পষ্ট গায়ক সাংসদের 

আরোহী নিউজ ডেস্ক : আগত উপনির্বাচনে তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় বাদ গিয়েছেন বাবুল সুপ্রিয়। বৃহস্পতিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্বাচন কমিশনে প্রার্থীদের তারকা প্রচারের তালিকা জমা দিয়েছিল। আর সেই তালিকাতেই নাম নেই বাবুল সুপ্রিয় ও বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের। সেই তালিকা প্রকাশ্যে আসার পরেই প্রশ্ন উঠতে শুরু করেছিল যে, তৃণমূলের তারকা প্রচারকের তালিকা থেকে কেন বাদ পড়ে গিয়েছেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া বাবুল? সোশ্যাল মিডিয়াদাতেও বিষয়টি নিয়ে ব্যাপক বিদ্রূপের শিকার হয়েছিলেন তিনি। শনিবার রাতে এই বিষয়ে নিজের অবস্থান জানিয়ে একটি ট্যুইট করেন বাবুল।

আসানসোলের সাংসদ তাঁর টুইটারে লেখেন, ‘‘কোনও রকেট সায়েন্সের বিষয় নয় এটা। দয়া করুন জানুন, আমি এখনও বিজেপি সাংসদ।’’ এর পরেই তিনি আরও লিখেছেন, ‘‘গতকালই সম্মাননীয় স্পিকার মহাশয়কে একটি চিঠি দিয়ে কিছু সময় চেয়েছিলাম যাতে আমি পদত্যাগপত্র জমা দিতে পারি নিয়ম মোতাবেক। কলকাতাতে গুছিয়ে নিতে আমাকে কিছুটা সময় দেওয়ার জন্য তৃণমূলকে ধন্যবাদ।’’ ৩০ অক্টোবর গোসাবা, শান্তিপুর, খড়দা ও দিনহাটায় উপনির্বাচন। তারকা প্রচারকদের তালিকায় নাম রয়েছে দেব, মিমি চক্রবর্তী, রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তীর মতো ব্যক্তিত্বের।

রাজনৈতিক বিশ্লেষকদের মতে, নিজের অবস্থান সম্পর্কে এমন ট্যুইটের মাধ্যমে দল ও তাঁর মধ্যে বোঝাপড়ার কথাই বোঝাতে চেয়েছেন এই গায়ক সাংসদ। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী যত দিন বিজেপি-র সাংসদ পদে থাকবেন, তত দিন যে তিনি তৃণমূলের হয়ে প্রচারে নামবেন না, তা  স্পষ্ট করে দিয়েছেন তিনি। সঙ্গে তৃণমূলও যে তাঁর এমন অবস্থান জেনেই বাবুলকে তারকা প্রচারকদের তালিকা থেকে বাদ দিয়েছে, তাও স্পষ্ট করে দিয়েছেন।