২৪-এর লোকসভা নির্বাচনে মথুরার প্রার্থী কী কঙ্গনা? জল্পনা বাড়ালেন সাংসদ হেমা 

জল্পনা চলছে, হেমা মালিনীর জায়গায় এই আসনে লড়তে পারেন আরেক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত

২৪-এর লোকসভা নির্বাচনে মথুরার প্রার্থী কী কঙ্গনা? জল্পনা বাড়ালেন সাংসদ হেমা 

আরোহী নিউজডেস্ক: আসন্ন ২০২৪ লোকসভা নির্বাচনে মথুরার প্রার্থী কে হবেন? এই নিয়ে দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। ২০১৪ এবং ২০১৯ লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের এই আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনী। কয়েক দিন ধরে বিজেপির অন্দরে কানাঘুষো চলছিল যে আসন্ন ২০২৪ লোকসভায় কৃষ্ণভুমে আর ড্রিমগার্লকে প্রার্থী করবে না গেরুয়া শিবির। জল্পনা চলছে, হেমা মালিনীর জায়গায় এই আসনে লড়তে পারেন আরেক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। শনিবার সেই প্রশ্নেরই উত্তর দিলেন বলিউডের ড্রিম গার্ল।


আগামী লোকসভা নির্বাচনে মথুরার প্রার্থী কে হচ্ছেন? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে হেমা বলেন, "ভগবান শ্রীকৃষ্ণের ওপর নির্ভর করছে, এই আসন থেকে কে প্রার্থী হবেন আর কে হবেন না।" হেমা আরও বলেন, "মথুরায় কি সবসময় চলচ্চিত্র  তারকাদের প্রার্থী হতে হবে?" এরপর আরও একধাপ এগিয়ে সাংসদের মন্তব্য, "তাহলে মথুরায় পরবর্তী প্রার্থী হওয়ার সম্ভাবনা রয়েছে রাখি সবান্তেরও।"  হেমার এই মন্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।
বেশ কয়েক বছর ধরে বলিউডের কুইন বিজেপি ঘনিষ্ঠ বলেই পরিচিত। বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতা কোনদিন অস্বীকারও করেননি বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী। শুধু তাই নয় তার রাজনৈতিক আদর্শ যে সুভাষচন্দ্র বসু ও বীর সাভারকার, গান্ধি নন তাও তিনি প্রকাশ্যে স্বীকার করেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বপক্ষে গণমাধ্যমে একাধিকবার সোচ্চার হতে দেখা গেছে কঙ্গনাকে। তখন থেকেই জল্পনা চলছিল তাহলে কি এবার ২০২৪ এর লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটে দাড়াতে পারেন কঙ্গনা রানাওয়াত? শুধু তাই নয় তিনি প্রার্থী হলে কোন আসন থেকে প্রার্থী হবেন তা নিয়েও চলছিল জল্পনা। সোশ্যাল মিডিয়াতে বিজেপির সমর্থকদের একাংশ প্রচার করাও শুরু করে দিয়েছিল যে এবার কৃষ্ণভূম থেকেই প্রার্থী হচ্ছেন কঙ্গনা। সেই সব জল্পনারই এবার উত্তর দিলেন মথুরার সাংসদ এবং বলিউডের ড্রিমগার্ল হেমা মালিনী।