ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানিতে বিপুল নিয়োগ, জানুন বিস্তারিত...

বিজ্ঞপ্তি জারি করা হয়েছে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি পদে নিয়োগের জন্য

ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানিতে বিপুল নিয়োগ, জানুন বিস্তারিত...

আরোহী নিউজডেস্ক: রাষ্ট্রায়ত্ব সংস্থা ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানির (নালকো) তরফ থেকে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে গ্র্যাজুয়েট ইঞ্জিনিয়ার ট্রেনি পদে নিয়োগের জন্য। আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়ে গিয়েছে ,আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই বিষয়ে আরও জানতে চাকরিপ্রার্থীরা ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন। 

আবেদনের তারিখ:


যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেই তথ্যের অনুযায়ী আবেদন শুরু হয়ে গেছে বৃহস্পতিবার  ১১ অগাস্ট থেকে। ১১ সেপ্টেম্বর,২০২২ পর্যন্ত্  অনলাইনে আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা। ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেই পাওয়া যাবে আবেদনপত্র এবং যদি সময়সীমা সংক্রান্ত কোনো বদল আনা হয় তবে তা নোটিশের মাধ্যমেই জানিয়ে দেওয়া হবে চাকরিপ্রার্থীদের। 

শূন্যপদের সংখ্যা ও বিবরণ :


প্রতিষ্ঠানের তরফ থেকে মোট ১৮৯টি শূন্যপদে নিয়োগের কথা জানানো হয়েছে। যেখানে মেকানিক্যাল এর জন্য ৫৮টি ,ইলেক্ট্রিকালের জন্য ৪১টি ,ইন্সট্রুমেন্টেশনের জন্য ৩২টি ,মাইনিং এর জন্য ১০ টি ,সিভিলের জন্য ৭টি ,কেমিস্ট্রিতে ১৩টি  এবং  মেটালার্জি ও কেমিক্যালে ১৪টি করে শূন্যপদ রয়েছে। শূন্যপদগুলিতে ৮টি প্রতিবন্ধীদের জন্য সংরক্ষিত। 

বয়সসীমা:


প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। 

নির্বাচন পদ্ধতি :


ব্যক্তিগত ইন্টারভিউ এবং ২০২২ গেট এর প্রাপ্ত নম্বরের উপর ভিত্তি করেই নির্বাচন করা হবে প্রার্থীদের। গেটের স্কোরে ৯০ এবং ইন্টারভিউতে ১০ ,এই অনুপাতে নম্বর দেওয়া হবে। 

আবেদন পদ্ধতি :


প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট nalcoindia.com যেতে হবে এরপর  Apply Now তে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে প্রার্থীদের। অনলাইনের মাধ্যমে ফর্ম পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করতে হবে। প্রয়োজনীয় ফি দেয়ার পর সাবমিট অপশনে ক্লিক করতে হবে। এই ফর্ম প্রিন্ট করিয়ে রাকঝতে পারেন চাকরিপ্রার্থীরা।