জন্মদিনে মেয়েকে বিশেষ উপহার দিলেন লারা

জন্মদিনে মেয়েকে বিশেষ উপহার দিলেন লারা

আরোহী নিউজ ডেস্ক : দত্ত-ভূপতি পরিবারে উৎসবের সময় এখন। অভিনেত্রী লারা দত্ত এবং টেনিস তারকা মহেশ ভূপতির কন্যা সায়রা বৃহস্পতিবার তার ১০ তম জন্মদিন উদযাপন করছেন। যাইহোক, জন্মদিনের উপহার হিসেবে মা লারা দত্ত সবচেয়ে মিস্টি  উপহারটি দিয়েছেন সায়রাকে। শুভেচ্ছা হিসেবে দুটি ছবি শেয়ার করেছেন লারা দত্ত। একটি থ্রোব্যাক এবং একটি সাম্প্রতিক ছবি শেয়ার করে জন্মদিন উপলক্ষে সায়রার জন্য একটি বিশেষ বার্তা রেখেছেন অভিনেত্রী। লারা দত্ত লিখেছেন, "এবং ঠিক তেমনই... আমার সুন্দরী, মজার, দয়ালু হৃদয়ের ছোট্ট মেয়েটি ১০ ​​বছর বয়সে পরিণত হয়েছে৷ সায়রা আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ।" তিনি ক্যাপশনে একটি হার্ট ইমোজি যোগ করেছেন। তার ভক্তরাও কমেন্ট সেকশনে ছোট্ট মেয়েটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

পোস্টের উত্তরে, একটি হার্ট ইমোজি সহ কৃতিকা কামরা, প্রাক্তন মিস ইউনিভার্সের কৌন বনেগি শিখরবতীর সহ অভিনেত্রী, লিখেছেন, "শুভ জন্মদিন সায়রা,"। অভিনেত্রী হুমা কুরেশি লিখেছেন, “ওএমজি। শুভ জন্মদিন, বেবি সায়রা।" অভিনেত্রী গুল পানাগ এবং গায়ক-অভিনেতা মেইয়াং চ্যাংও মন্তব্য বিভাগে সায়রাকে শুভেচ্ছা জানিয়েছেন। টিসকা চোপড়া বলেছেন, “শুভ জন্মদিন, সায়রা। এখন তুমি বৈধভাবে মায়ের পোশাক পরতে পারো।"

লারা দত্ত প্রায়ই ইনস্টাগ্রামে তার পরিবারের ছবি এবং ভিডিও শেয়ার করেন। কয়েক সপ্তাহ আগে অভিনেত্রী, বাবা মহেশ ভূপতির সাথে তার মেয়ের একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করে অভিনেত্রী প্রকাশ করেছেন যে বাবা-মেয়ের জুটি একসঙ্গে বিভিন্ন শো এবং সিনেমা দেখতে পছন্দ করে। ক্যাপশনে তিনি লিখেছেন, “ দ্য আল্টিমেট, 'নেটফ্লিক্স এবং চিল' জুটি!” লারা দত্তকে শেষ দেখা গিয়েছিল কৌন বনেগি শিখরবতী ধারাবাহিকে। ২০২১ সালে, তাকে হিক্কাস এবং হুকআপস, কল মাই এজেন্ট: বলিউডের পাশাপাশি বেল বটম ছবিতে দেখা গিয়েছিল।