সুকেশ-মামলায় নোরা ফতেহিকে ডাক ইডির, ফের ডাক জ্যাকলিনকে

সুকেশ-মামলায় নোরা ফতেহিকে ডাক ইডির, ফের ডাক জ্যাকলিনকে

আরোহী নিউজ ডেস্ক : সুকেশ চন্দ্রশেখর আর্থিক তছরুপের মামলায় এবার নোরা ফতেহিকে তলব করল ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বৃহস্পতিবার তাঁকে জিজ্ঞাসাবাদ করবে ইডি, এমনটাই জানা গিয়েছে। চেন্নাইয়ের বাসিন্দা সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে মামলা করেন দিল্লির এক ব্যবসায়ী। তাঁর অভিযোগ এক বছরে তাঁর থেকে ২০০ কোটি টাকা প্রতারণা করেছে সুকেশ চন্দ্রশেখর। সেই মামলাতে এর আগে ডাক পাঠানো হয়েছিল অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে।                             

ইডি সূত্রে জানা গিয়েছে, সুকেশ চন্দ্রশেখর মামলায় জ্যাকলিন ছাড়াও নোরার যোগও সামনে আসছে। ইডি অভিনেত্রীকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে চায়। এর আগে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। চলতি বছরের শুরুর দিকে অভিনেত্রী ইয়ামি গৌতমকেও সমন পাঠিয়েছিল ইডি। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছিল সেই সময়ে। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট অনুযায়ী ব্যাঙ্কে তাঁর আর্থিক লেনদেনে অসঙ্গতি পাওয়া যায় বলে দাবি করেছিল কেন্দ্রীয় সংস্থাটি।  

      

এর আগে ৩০ অগস্ট ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টার ম্যারাথন জেরা করা হয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজকে। জ্যাকলিন সুকেশ চন্দ্রশেখর ও তাঁর প্রেমিকা লীনা পালের দ্বারা প্রচুর অঙ্কের টাকা খুইয়েছেন বলে জানা গিয়েছিল। জ্যাকলিনের সঙ্গে কথা বলে ইডি-র হাতে এসেছে বহু জরুরি তথ্য যার সাহায্য এই মামলার নিষ্পত্তি হতে পারে বলে মনে করা হচ্ছিল।