কেমোথেরাপি নিতে হবে পেলেকে, জানালেন চিকিৎসকরা

কেমোথেরাপি নিতে হবে পেলেকে, জানালেন চিকিৎসকরা

আরোহী নিউজ ডেস্ক: কিছুদিন আগেই তার কোলনের টিউমার অপারেশন হয়েছে। কোলনের টিউমার অপারেশন হলেও কেমোথেরাপি নিতে হবে বিশ্বখ্যাত ফুটবলার পেলেকে। এমনটাই জানানো হয়েছে হাসপাতালের তরফে। সাও পাওলোর এক হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভরতি ছিলেন তিনি। বৃহস্পতিবার চিকিৎসকরা তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দিয়েছেন। তবে এবার তাঁকে কেমোথেরাপি নিতে হবে।

টিউমারটি ম্যালিগনেন্ট ছিল বলে হাসপাতালের তরফে জানানো হয়েছে। সপ্তাহখানেক আগে নিয়মমাফিক পরীক্ষা করতে গিয়ে কোলনে টিউমার ধরা পড়ে পেলের। চিকিৎসকরা তখনই তাকে ভরতি করে অপারেশনের ব্যবস্থা করেন। টিউমার অপারেশনের পর শরীর ভালো ছিল না ৮০ বছরের ফুটবলারের। বেশ কিছুদিন তাঁকে আইসিইউতে থাকতে হয়েছিল।

তবে বৃহস্পতিবার চিকিৎসকরা জানিয়েছেন, এখন তাঁর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। কেমোথেরাপি নিতে পারবেন তিনি। পেলে অবশ্য খোশমেজাজেই আছেন। হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, বাড়ি ফিরতে পেরে আমি খুব খুশি। জীবন এমনই। সবকিছুই মেনে নিতে হয়। সামনে যখন সমস্যা আসে, তখন তা উপভোগ করতে হয়। একই সঙ্গে হাসপাতালের সমস্ত কর্মী এবং চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।