বাল্কির পরিচালনায় সৌরভের বায়োপিক! দাদার চরিত্র নিয়ে ফের জল্পনা তুঙ্গে

বাল্কির পরিচালনায় সৌরভের বায়োপিক! দাদার চরিত্র  নিয়ে ফের জল্পনা তুঙ্গে

আরোহী নিউজ ডেস্ক : বাইশ গজ হোক কিংবা বিসিসিআই। বহু ঘাত প্রতিঘাতের মধ্যেও নিজের আধিপত্য বিস্তার করেছেন ভারতীয় ক্রিকেটের 'দাদা'। লর্ডসের ব্যালকনিতে জার্সি-খোলা ঔদ্ধত্যের পিছনে ছিল অনেকটা পরিশ্রম। তার অধিনায়কত্বই ভারতীয় ক্রিকেটের মোড় ঘুরিয়েছে। তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়। বলিউডে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক হতে চলেছে এখবর প্রকাশ্যে আসার পর থেকেই ভক্তমহলে গুঞ্জন উঠেছিল 'দাদা'র ভূমিকায় কে অভিনয় করবেন! অবশেষে হয়তো মিটল সেই সব জল্পনা। 

কখনও রণবীর কাপূর তো কখনও হৃত্বিক রোশনের নাম শোনা গেছিল সৌরভের চরিত্রে। পরে জানা যায়, সৌরভ গাঙ্গুলীই নিজেই অভিনয় করবেন। অবশেষে জানা গেল কে হতে চলেছেন পর্দার সৌরভ গঙ্গোপাধ্যায়। 

বলিউডে নয়া গুঞ্জন পরিচালক আর বাল্কি শুরু করেছেন তাঁর আগামী ছবির প্রি-প্রোডাকশনের কাজ। তাঁর ছবির মুখ্য চরিত্র এক বাঁ হাতি ব্যাটসম্যান। সেই চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন।

এখান থেকেই শুরু হয়েছে জোর জল্পনা। সৌরভ গঙ্গোপাধ্যায়ও বাঁ হাতি ব্যাটসম্যান। তাহলে কি সৌরভের বায়োপিক নিয়েই কাজ করছেন পরিচালক আর বাল্কি! উঠছে প্রশ্ন। যদি এই জল্পনাই সত্যি হয়, তাহলে সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। আর পরিচালনা করছেন আর বাল্কি।