ছকভাঙ্গা জুটি স্বস্তিকা সোহম, নতুন ছবি 'শ্রীমতী'র গানে ভরপুর চমক

আরোহী নিউজ ডেস্ক : পুরোনো ছক ভেঙে একেবারে নতুন ধাঁচের ছবি করছে টলিউড। তেমনই এবার টলিউডে দেখা যাচ্ছে কয়েকটি ছকভাঙ্গা জুটি। তার মধ্যে অন্যতম স্বস্তিকা মুখোপাধ্যায় ও সোহম চক্রবর্তীর জুটি। পরিচালক অর্জুন দত্তের আগামী ছবি 'শ্রীমতী'। সেই ছবিতেই জুটি বেঁধেছেন স্বস্তিকা ও সোহম। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান। গানেও রয়েছে চমক। এই ছবির চিত্রনাট্যের কথা মাথায় রেখেই গান বেঁধেছেন সৌম রীত। আর সেই এই গানেই ফুটে উঠেছে স্বস্তিকা সোহম এর নতুন কেমিস্ট্রি।

সম্প্রতি রিলিজ হয়েছে গানটি। ছবির গল্প, একজন গৃহবধূর গল্প যে নিজের সংসার নিয়েই ব্যস্ত। সে রান্না করতে ভালোবাসে। তবে সমাজে আদর্শ গৃহবধূ বলতে যে যে গুণাগুনের কথা বলা হয়ে থাকে, তা একেবারেই নেই শ্রীমতীর। সে অকটু কুঁড়ে, কিন্তু বাড়ির সকলেই খুব ভালোবাসে তাঁকে, পুরো পরিবারই খুব সাপোর্টিভ। কিন্তু এরই মাঝে নিজেকে হারাতে শুরু করে সে। হারিয়েও কীভাবে ফিরে আসে সে, সেই নিয়েই ছবির গল্প।

এক সংবাদমাধ্যমকে ছবির পরিচালক অর্জুন দত্ত জানান, 'এই ছবির মধ্যে দিয়ে আমি বলতে চেয়েছি যে, সমাজ আমাদের একটা ছকে বেঁধে দেয়। কিন্তু আমাদের সত্ত্বার যে পরিচয় তা তুলে ধরা খুবই প্রয়োজন। আমরা আসলে যেমন সেভাবেই আমাদের গ্রহণ করতে পারাটা জরুরি। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন সোহম চক্রবর্তী ও স্বস্তিকা মুখোপাধ্যায়। রিয়েল লাইফের মতো চিত্রনাট্যেও স্বস্তিকা সোহমের কলেজের সিনিয়র। ছবিতে তাঁদের রসায়ন ভালো লাগবে দর্শকদের।  আমার ছবিতে এই প্রথমবার মিউজিক অ্যালবাম তৈরি হয়েছে। আমার আগের ছবিগুলোতে সে অর্থে একাধিক গান ছিল না। ব্যাকগ্রাউন্ড মিউজিকের উপরই বেশি জোর দিয়েছিলাম। তবে এবার তিনটি গান রয়েছে শ্রীমতীতে। সৌম রীত গানের সুরকার ও গীতিকার। তবে গান কখনই আলাদা করে জুড়ে দেওয়া হয়নি চিত্রনাট্যের খাতিরেই এই তিনটি গান তৈরি করা হয়েছে।'

তবে সব মিলিয়ে টলিউডে এই নতুন স্বস্তিকা ও সোহম জুটি কতটা দাগ কাটবে দর্শকদের মনে সেটা সময় বলবে। তবে ছবির গান টি দেখে স্পষ্ট এই ছকভাঙ্গা জুটির কেমিস্ট্রি।