বরানগরে হাইড্রেন থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য 

 বরানগরে হাইড্রেন থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য 

আরোহী নিউজ ডেস্ক : বরানগরে সিদ্ধ প্রজেক্টের পিছনের এলাকায় অভিজাত আবাসনের সামনে এক ব্যক্তির দেহ ঘিরে চাঞ্চল্য ছড়ায়। বরানগর থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। প্রথমে এলাকার বাসিন্দারা তার পরিচয় না দিতে পারলেও পরে ওই ব্যক্তির পরিচয় জানতে পারে পুলিশ। 

জানা গেছে শনিবার সকালে বরানগরের দিদির ঘাটকাজ ছিল।  আর আগের দিন দশমীর রাতে মৃত্যু হল ভাইয়ের। মৃতের নাম জয় ব্যানার্জি।  বয়স আনুমানিক ৪৮ বছর বয়স। আগে কাপড়ের দোকানে কাজ করলেও বর্তমানের স্থায়ীভাবে কিছু করতেন না জয়। বর্তমানে বরানগর পৌরসভার  অন্তর্গত নবীন চন্দ্র দাস লেনে ভাড়া বাড়িতে থাকেন। তিন বোন এক ভাই মায়ের সঙ্গেই থাকতেন জয়বাবু। শুক্রবার  বাড়িতে দিদিদের সাথে কথা কাটাকাটি এবং বচসা হয়। তারপরে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর থেকে আর বাড়িতে ফেরেননি  তিনি। 

শনিবার সকালে বরানগরে সিদ্ধা প্রজেক্ট এর পিছনে হাই ড্রেনে মধ্যে মাথা ঢুকে থাকা অবস্থায় এলাকার মানুষ দেখতে পায়। তারপর তারা বরানগর থানায় খবর দিলে বরানগর থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে বরানগর রাজ্য সাধারণ হাসপাতালে পাঠায়। সেখান থেকে কামারহাটি মেডিসিন অফ সাগর দত্ত মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ময়না তদন্তের জন্য পাঠায় বরানগর থানার পুলিশ। তার দেহে আঘাতের চিহ্ন রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।