নির্বাচনে হেরে ব্যাকফুটে যাওয়া ভারতী ঘোষের দায়িত্ব বাড়ালো দল

নির্বাচনে হেরে ব্যাকফুটে যাওয়া ভারতী ঘোষের দায়িত্ব বাড়ালো দল

আরোহী নিউজ ডেস্ক :  পর পর দু’টি ভোটে হেরে বঙ্গ বিজেপিতে একেবারে পিছনের সারিতে চলে গিয়েছিলেন ভারতী ঘোষ। তবে এবার এই ভারতী ঘোষেরই দায়িত্ব বাড়ল। বিজেপির জাতীয় স্তরে মুখপাত্র হিসাবে ঘোষণা হল তাঁর। এখন থেকে রাজ্যের পাশাপাশি দেশের বিভিন্ন রাজ্যেই সংগঠনের হয়ে কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

একসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম পছন্দের পুলিশ সুপার ছিলেন ভারতী। একদা মাওবাদী অধ্যুষিত জঙ্গলমহলে ভরসার মুখ ছিলেন ভারতী ঘোষই। কিন্তু তারপরেই তাল কাটে। ২০১৯ সালের লোকসভা ভোটের আগে হঠাৎই বিজেপিতে যোগ দেন ভারতী ঘোষ। ঘাটাল থেকে দেবের বিরুদ্ধে প্রচারে ঝড় তুলেছিলেন সে বার। কিন্তু ভোট ব্যাংকে লক্ষী লাভ হয়নি। 

এরপরে ফের ২০২১-এর বিধানসভা ভোটেও ডেবরা থেকে প্রার্থী হন তিনি। তাঁর প্রতিপক্ষ ছিলেন তৃণমূলের প্রার্থী প্রাক্তন আইপিএস অফিসার হুমায়ুন কবীর। এবারেও হেরে যান তিনি। এরপরেই বেশ খানিকটা পিছিয়ে গিয়েছিলেন তিনি। ভোটের ফল প্রকাশের পর দলের এত লড়াই আন্দোলন, সেখানে দেখা যায়নি প্রাক্তন এই দাপুটে আইপিএস অফিসারকে। 

কিন্তু ফের একবার তাঁকে ভরসা করছে দল। ভারতী ঘোষকে আবারও সক্রিয় রাজনীতির অলিন্দে তুলে আনল বিজেপি। তাঁকে দলের জাতীয় মুখপাত্র করা হল। এখন থেকে বিভিন্ন রাজ্যেই সংগঠনের হয়ে কর্মসূচিতে অংশ নেবেন তিনি।