বিনোদন জগতের ৪ জনপ্রিয় শিশুশিল্পী

বিনোদন জগতের ৪ জনপ্রিয় শিশুশিল্পী


বিনোদন জগতের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ সিরিয়ালের নায়ক-নায়িকা থেকে শুরু করে ভিলেন এবং পার্শ্বচরিত্রদের মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র হলো শিশু শিল্পীদের চরিত্র। আজ বাংলা সিরিয়ালের সেইসব ক্ষুদে শিল্পীদের পরিচয় এক নিজরে দেখে নেওয়া যাক।

১. ভুতু : জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ভুতু’ সিরিয়ালের  ভুতু চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছে শিশু শিল্পী আর্শিয়া মুখার্জি। বাড়ির আদরের গুলু বর্তমানে জিডি বিড়লা স্কুলের ক্লাস সেভেনের ছাত্রী। তবে বর্তমানে অভিনয় থেকে দূরে আছে আর্শিয়া।

২. ছায়া : জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’ সিরিয়ালের ছায়ার ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী স্মৃতি সিং। বাড়িতে তার ডাক নাম গুনগুন। ১০ বছর বয়সের গুনগুন এখন কলকাতার একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রী।

৩. রাখি : স্টার জলসায় 'রাখি বন্ধন' সিরিয়ালের রাখির পাকা পাকা কথা বার্তার সুন্দর অভিনয় মুগ্ধ করেছিল অভিনেত্রী কৃতিকা চক্রবর্তী। ১১ বছর বয়সি রাখি বর্তমানে যাদবপুর বিদ্যাপীঠ স্কুলের ক্লাস ফাইভের ছাত্রী।

৪. পটলকুমার : স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘পটলকুমার গানওয়ালা’র পটল চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল শিশুশিল্পী হিয়া। হিয়ার ডাক নাম দুষ্টু। জিডি বিরলা স্কুলের ক্লাস সেভেনের এই ছাত্রী এখন সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি পড়াশোনা নিয়েও ভীষণ ব্যস্ত।