কমেডিয়ান কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের,  চুক্তি ভঙ্গের অভিযোগে মামলা দায়ের

কমেডিয়ান কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়ের,  চুক্তি ভঙ্গের অভিযোগে মামলা দায়ের

আরোহী নিউজ ডেস্ক : ফের বিতর্কে জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। তাঁর বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ উঠল। সেই ঘটনাকে কেন্দ্র করেই মামলা দায়ের হল কপিল শর্মার বিরুদ্ধে। এই মুহূর্তে উত্তর আমেরিকা সফরে গিয়েছেন তিনি। 'দ্য কপিল শর্মা শো'-এর অন্যান্য সদস্য সুমনা চক্রবর্তী, রাজীব ঠাকুর, কিকু সারদা, চন্দন প্রভাকর এবং ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে 'কপিল শর্মা লাইভ' শো করছেন সেখানে।
২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে যে চুক্তি হয়েছিল  তাঁর সঙ্গে, তা ভঙ্গ করেন কপিল শর্মা। যতগুলো শো তাঁর করার কথা ছিল, তা তিনি করেননি। এমনকি তাঁর বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ উঠেছে। Sai USA Inc-র কর্তা অমিত জেটলি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে কপিল শর্মার বিরুদ্ধে মামলা দায়েরের তথ্য প্রদান করেছেন। জানিয়েছেন, ২০১৫ সালের সেই চুক্তি ভঙ্গনের অভিযোগে কমেডিয়ানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছেন। সূত্রের খবর অনুযায়ী, অমিত জেটলি এই প্রসঙ্গে বলেছেন, কপিল শর্মা পারফর্ম করেননি। আদালতের দ্বারস্থ হওয়ার আগে বহুবার তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেছেন অমিত জেটলি। কিন্তু কপিলের দিক থেকে কোনওপ্রকার উত্তর পাওয়া যায়নি।

২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে উক্ত সংস্থার সঙ্গে তাঁর ৬টি শো করার কথা ছিল। কিন্তু তিনি তার মধ্যে পাঁচটি শো করেন। সম্পূর্ণ পারিশ্রমিক নিলেও একটি শো তিনি করেননি। এমনকি তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোনও ধরেননি। যদিও বিভিন্ন সূত্রে খবর, তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হওয়ার পরই কপিল শর্মা জানিয়েছেন যে তিনি ক্ষতিপূরণ দেবেন।