খড়দহে নির্বাচনী প্রচারে বিজেপিকে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 

খড়দহে নির্বাচনী প্রচারে বিজেপিকে কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় 

আরোহী নিউজ ডেস্ক: খড়দহে নির্বাচনী প্রচারে এসে বিজেপি থেকে আগতদের ব্যাপারে খোলাসা করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "বিজেপি থেকে এলেই সবাইকে তৃণমূলের ঢুকতে দেওয়া হবে না। যে কয়েকজন দলে আছেন, তাদেরকে প্রায়শ্চিত্ত করানো হচ্ছে।" তিনি বলেন, "ইতিমধ্যেই তৃণমূলে বিজেপি থেকে ৪/৫ জন বিধায়ক এসেছে। অনেকের মনে এই বিষয়ে দুঃখ কষ্ট র‍য়েছে। কিন্তু সবাইকে ঢুকতে দেওয়া হবে না। অত সস্তা মোটেই নয়, আমি আছি। যে দুই একজন দলে আসছে, তাদের প্রায়শ্চিত্ত করাচ্ছি।" 

অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও বলেন, "তৃণমূল আজ কেবল বাংলায় সীমাবদ্ধ নেই। আগামী দিনে ত্রিপুরা, আসাম সহ আরও পাঁচটি রাজ্যে আমরা যাবো। যে রাজ্যে বিজেপি আছে সেখানেও তৃণমূল কংগ্রেসেই সরকার গড়বে। তৃণমূলেরই একমাত্র বিজেপির বিরুদ্ধে বুক চিতিয়ে লড়াই করার দম আছে।" তিনি বিজেপিকে তোপ দেগে বলেন, "আমাকে পাঁচটা সমন পাঠিয়েছে, কলকাতার মামলা কিন্তু দিল্লিতে ডেকে পাঠিয়েছে। সবাইকে চমকে, ধমকে বাড়ি পাঠিয়েছে।" 

তিনি আরও বলেন "আগামী তিন মাসের মধ্যেই গোয়ায় বিধানসভার ভোট, সেখানে বিজেপিকে হারিয়ে  তৃণমূল কংগ্রেস সরকার গড়বে। এর পরে আগামী দেড় বছরের মধ্যে ত্রিপুরায় সরকার গড়বো আমরা।" দলে আসার বিজেপি নেতাদের বিষয়কে টেনে কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, "কর্মীদের আবেগকে মাথায় রেখেই বলছি, আর যাই হোক বিশ্বাসঘাতকদের তৃণমূলে ঢুকতে দেবো না। এবারের তৃণমূল আগের থেকে আলাদা।"