এখন ভোট চান না অভিষেক,  তোপ বিরোধীদের

এখন ভোট চান না অভিষেক,  তোপ বিরোধীদের

আরোহী নিউজ ডেস্ক: কোভিড আবহে নির্বাচন বন্ধ রাখা উচিত। মন্তব্য তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তাঁর কথায়, রাজনৈতিক থেকে ধর্মীয় বড় ধরনের যে কোনও সমাবেশই আগামী ২ মাস বন্ধ রাখা উচিত। আর এমন মন্তব্য সামনে আসতেই সরব হয়েছে বিরোধী বিজেপি-বাম। রাজ্যে লাফিয়ে বাড়ছে করোনার সংক্রমণ। একই ভাবে বাড়ছে সংক্রমণের হারও। আগের রেকর্ডকে ছাপিয়ে প্রতিদিনই নতুন নজির গড়ছে করোনার সংক্রমণ। আর এর মধ্যেই রাজ্যে পুরভোটের ঘোষণা কমিশনের। উত্তরপ্রদেশ-পাঞ্জাব সহ পাঁচ রাজ্যে বিধানসভা ভোট ঘোষণা করেছে জাতীয় নির্বাচন কমিশনও।

এই অবস্থায় এদিন কোভিড পরিস্থিতি নিয়ে নিজের নির্বাচনি এলাকায় প্রশাসনিক বৈঠক সেরে বেরিয়ে ডায়মন্ড হারবারের তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্বাচন বন্ধ রাখার পক্ষে সওয়াল করলেন। তবে, নির্বাচন বন্ধ রাখার সিদ্ধান্ত যে একান্ত ভাবে তাঁর ব্যক্তিগত, সে কথাও স্পষ্ট করে দিয়েছেন তিনি।
পাশাপাশি, ফেব্রুয়ারির শেষপর্যন্ত রাজনৈতিক-ধর্মীয় সহ সমস্ত ধরনের জমায়েতও বন্ধ রাখার জন্য বলেছেন তিনি।

তবে, জমায়েত বন্ধ নিয়ে বিশেষ শোরগোল না হলেও, জট পাকিয়েছে ভোট বন্ধের সওয়াল ঘিরে। স্বাভাবিক ভাবেই তোপ দেগেছে বিরোধী বিজেপি ও বামেরা।
বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্যের মন্তব্য, আসলে তৃণমূলের মত কোনটা সেটা স্পষ্ট করুক।আর প্রাক্তন বাম বিধায়ক সুজন চক্রবর্তীর মন্তব্য, অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন সাংসদ, তিনি মুখ্যমন্ত্রী নন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নয়া এই মন্তব্যে ভোট বন্ধ ঘিরে নতুন করে তরজা বাড়ছে।