১০০ দিনের লড়াইয়ের পর অবশেষে মায়ের কোল পেল প্রিয়াঙ্কা-কন্যা, মেয়ের প্রথম ছবি পোস্ট নিক-প্রিয়াঙ্কার

১০০ দিনের লড়াইয়ের পর অবশেষে মায়ের কোল পেল প্রিয়াঙ্কা-কন্যা, মেয়ের প্রথম ছবি পোস্ট নিক-প্রিয়াঙ্কার


প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra's daughter) ও নিক জোনাস গত জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে তাঁদের জীবনে এসেছে তাঁদের প্রথম সন্তান (First pic of baby girl Malti)৷ তবে তার ছবি কেউ দেখেননি, অনেকেই আগ্রহী ছিলেন এই মালতীকে দেখার জন্য।

অবশেষে 100 দিন কাটানোর পর মাতৃদিবসে বাবা-মায়ের কোলে নিজের বাড়িতে ফিরেছে নতুন অতিথি ৷ হাসপাতালের নিওনেটাল ইনটেন্সিভ কেয়ার ইউনিটে ছিল এই মালতী। আর তারপরের দিনই মালতীর ছবি প্রকাশ্যে আনলেন নিকইয়াঙ্কা। 

ছবিতে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কার কোলে তাঁর মেয়ে মালতী, যাকে তিনি বুকে জড়িয়ে ধরে আছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, , 'এই মাতৃ দিবসের জন্য আমরা গত কয়েক মাস অপেক্ষা করছি।

জীবনটা রোলারকোস্টারের মতো উত্থান-পতনের মধ্য দিয়ে যাচ্ছে। আমরা জানি যে আরও অনেক মানুষ এই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছে। NICU তে ১০০ দিনেরও বেশি সময় কাটানোর পর, আমাদের ছোট্ট পরী অবশেষে বাড়িতে।' 

এরপর লেখেন, প্রতিটি পরিবারের যাত্রা আলাদা এবং এর জন্য বিশ্বাসের প্রয়োজন। আমাদের গত কয়েক মাস চ্যালেঞ্জে পূর্ণ ছিল। কিন্তু এখন একটি বিষয় স্পষ্ট হয়ে উঠেছে যে প্রতিটি মুহূর্ত নিখুঁত এবং মূল্যবান। আমরা অত্যন্ত খুশি যে আমাদের সন্তান অবশেষে বাড়িতে এসেছে।

আমরা লস অ্যাঞ্জেলেসের রেডি চিলড্রেনস লা জোলা এবং সিডার সিনাই হাসপাতালের প্রতিটি ডাক্তার, নার্স এবং বিশেষজ্ঞকে তাঁদের নিঃস্বার্থ সাহায্যের জন্য ধন্যবাদ জানাতে চাই। আমাদের জীবনের পরবর্তী অধ্যায় এখন শুরু হয়েছে। মা এবং বাবা তোমাকে খুব ভালোবাসি।'

এ বিষয়ে নিক জোনাস লেখেন, 'সমস্ত মা এবং সেবাদাতাদেরকে মাতৃ দিবসের শুভেচ্ছা। আমি আমার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে মাতৃ দিবসের বিশেষ শুভেচ্ছা জানাতে চাই। এটি তাঁর প্রথম মাতৃ দিবস।

তুমি আমাকে উপায়ে অনুপ্রাণিত কর, এই নতুন ভূমিকাটি এত সহজ এবং ধারাবাহিকতার সঙ্গে পালন করছ। এই যাত্রায় আপনার সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত। তুমি একজন চমৎকার মা। তোমাকে খুব ভালোবাসি।'