কথা রাখলেন আনন্দ মাহিন্দ্রা, মাতৃ দিবসেই বাড়ি উপহার দিলেন 'ইডলি আম্মা'কে 

কথা রাখলেন আনন্দ মাহিন্দ্রা, মাতৃ দিবসেই বাড়ি উপহার দিলেন 'ইডলি আম্মা'কে 

আরোহী নিউজ ডেস্ক: তামিলনাড়ুর ভারীভেলামপালায়ালাম গ্রামে আশীতিপর বৃদ্ধাকে সকলে ইডলি আম্মা বলেই চেনেন। সকাল থেকেই হাড় ভাঙ্গা খাটুনি খেটে ইডলি তৈরি করেন বৃদ্ধা। চাটনি এবং সাম্বারের সঙ্গে সেই ইডলি পরিবেশন করেন নিজেই। তার দোকানের বিশেষত্ব হল, দোকান খোলার শুরু থেকেই এক টাকায় ইডলি বিক্রি করে আসছেন তিনি। এবারের মাতৃ দিবসে সেই ইডলি আম্মাকেই বাড়ি উপহার দিলেন মাহিন্দ্রার কর্ণধার আনন্দ মাহিন্দ্রা।

গতবছর লকডাউনে ইডলি দিয়ে বহু অভুক্ত মানুষের পেট ভরিয়েছিলে ইডলি আম্মা। সেই সময়ই ভাইরাল হয়েছিলেন তিনি। ইডলি আম্মা সেই ভিডিও শেয়ার করেছিলেন শিল্পপতি আনন্দ মহিন্দ্রাও। এরপরই বৃদ্ধাকে এলপিজি সিলিন্ডার উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। সেই মত বৃদ্ধার দোকানে এলপিজি কানেকশন করিয়ে দেন। সেই সময়ে আনন্দ মাহিন্দ্রার কাছে বৃদ্ধা জানান, তিনি যেই ঘরে থাকেন তা বসবাসের যোগ্য নয়। তাই যদি একটা বাসস্থানের ব্যবস্থা করে দেওয়ার আবেদন জানান তিনি। এবার বৃদ্ধার আর সেই কথাও রাখলেন আনন্দ মহিন্দ্রা।

গত বছরই থুন্ডামুথুরে জমি কিনে নির্মাণের কাজ শুরু করে মহিন্দ্রা গ্রুপ। মাতৃ দিবসের আগেই সেই কাজ শেষ হয়। আর তারপরই তা উপহার দেওয়া হয় সেই বাড়ি। ট্যুইট করে আনন্দ মাহিন্দ্রা লেখেন, 'মাতৃ দিবসে ইডলি আম্মাকে উপহার দেওয়ার জন্য সময়মতো বাড়ির নির্মাণ কাজ শেষ করার জন্য আমাদের দলের প্রতি কৃতজ্ঞ'।