প্রার্থী বাছাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের দলের বিরুদ্ধে বিস্ফোরক অনুপম হাজরা 

প্রার্থী বাছাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফের দলের বিরুদ্ধে বিস্ফোরক অনুপম হাজরা 

আরোহী নিউজ ডেস্ক: ফের বিস্ফোরক অনুপম হাজরা। পুরভোটে প্রার্থী বাছাই নিয়ে এবার দলীয় নেতৃত্বের ওপর ক্ষোভ উগরে দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, 'কে যে প্রার্থী বাছাই করে! আর কীসের ভিত্তিতে যে প্রার্থী বাছাই করা হয় ভগবান জানে।' সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, 'বিরক্ত' এবং 'লজ্জিত'। 

প্রসঙ্গত, সোমবার মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে আসানসোলের ২৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী পিন্টু মুখোপাধ্যায় হঠাত্‍ই চলে যান মলয় ঘটকের বাড়িতে। বিকেলের পর প্রাক্তন তৃণমূল কাউন্সিলর তথা এবারের ২৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী সি কে রেশমার সঙ্গে মন্ত্রীর বাড়িতে পৌঁছে যান তিনি। সেখানেই মলয় ঘটকের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন তিনি। সেই ছবি পোস্ট করেই এহেন মন্তব্য অনুপম হাজরার। এমনিতেই একের পর এক নেতার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়া নিয়ে অস্বস্তিতে গেরুয়া শিবির। এবার তাঁর মন্তব্যে দলের অন্দরে যে আরও অস্বস্তি বাড়ল তা কথা বলার অপেক্ষা রাখে না। 

এর আগে একাধিকবার দলের ওপর ক্ষোভ উগরে দিয়েছিলেন অনুপম। গত বছরের অক্টোবর মাসে তিনি বলেছিলেন, 'তৃণমূল থেকে আসা সুযোগ-সন্ধানী নেতাদের নিয়ে আমরা মাতামাতি করেছি। পুরনোদের ভুলে গিয়েছি। এটা ভুল ছিল আমাদের। এরই সঙ্গে আরও বলেছিলেন, ভোট মিটে গিয়েছে। এখন ভুল-ত্রুটি নিয়ে বিচার করা, আলোচনা করার সময়।' আর এবার আরও একবার পুরভোটের প্রার্থী বাছাই নিয়ে ক্ষোভ উগরে দিলেন তিনি‌।