রাজ্য পুলিশের বিজ্ঞাপনে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের ছবি! 

রাজ্য পুলিশের বিজ্ঞাপনে বিজেপি নেতা রুদ্রনীল ঘোষের ছবি! 

আরোহী নিউজ ডেস্ক :   টুইটারে রাজ্য পুলিশের তরফে বিজেপি  নেতা রুদ্রনীল ঘোষের ছবি ব্যবহার করে, একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে। সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, 'সংযত থাকুন, সচেতন হোন, আসক্তি থেকে নিজেকে দূরে রাখুন এবং অন্যদের দূরে থাকতে সাহায্য করুন'।

ছবির উপরে লেখা হয়েছে, 'বিভিন্ন জায়গায় মাদক চক্রের খপ্পরে পড়ে কখন, যে আপনি নিজেই মাদকাসক্ত হয়ে পড়বেন, ধরতে পারবেন না'। এক্ষেত্রে সংবাদমাধ্যমকে রুদ্রনীল জানিয়েছেন, 'ভালো কাজে ব্যবহার হলে আমার কোনও আপত্তি নেই। কিন্তু পুলিশ কর্তাদের বকুনি খেতে হলে জানিনা'।

ইদানিং কলকাতা পুলিশ কিংবা রাজ্যপুলিশ সোশ্যাল মিডিয়া প্রচারে ট্রেন্ডিং সংলাপ, ছবি ইত্যাদিকে ব্যবহার করে। যাতে বিষয়গুলি মনোগ্রাহী করে মানুষের সামনে তুলে ধরা যায়। ড্রাগস ও মাদকচক্র নিয়ে সতর্ক থাকার বার্তা দিতেই রাজ্য পুলিসের ফেসবুক সাইটে প্রচার কর্মসূচী চলছে । সেই কর্মসূচীর বিজ্ঞাপনে ব্যবহার করা হয়েছে রুদ্রনীল ঘোষের ছবি।মাদক বিরোধী প্রচারে রাজ্য পুলিশ রদ্রনীলের ছবি সহ ব্যবহার করেছে জনপ্রিয় সেই সংলাপটি—'ধরতে পারবেন না।'তারপর থেকেই উঠছে প্রশ্ন। এখনও বিজেপিতেই রয়েছেন তিনি । তবে কী কারণে রাজ্য পুলিশের বিজ্ঞাপনে রুদ্রনীল ঘোষ ? ছবি ঘিরে তুঙ্গে জল্পনা।