৬০০০ শূন্য পদে বিভিন্ন ব্যাংকে ক্লার্ক পদে কর্মী নিয়োগ

৬০০০ শূন্য পদে বিভিন্ন ব্যাংকে ক্লার্ক পদে কর্মী নিয়োগ

আপনি কি ব্যাংকিং সেক্টরে চাকরি করতে আগ্রহী? তাহলে আপনার জন্য রয়েছে বিশাল বড় একটি সুখবর। ভারতীয় বিভিন্ন ব্যাংকে একসঙ্গে প্রচুর পরিমাণে শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে ব্যাংকে ক্লার্ক পদে কর্মী নিয়োগ করা হবে এবং সব মিলিয়ে এখানে প্রায় 6000 বেশি শূন্য পদ রয়েছে। ইতিমধ্যেই এই খবরটি অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে এবং অফিসিয়াল নোটিফিকেশন প্রকাশ করা হয়েছে। আপনারা অফিসিয়াল নোটিফিকেশনটি নিচের দেওয়ার লিংক থেকে ডাউনলোড করে ভালো করে পড়তে পারবেন। এখানে পুরুষ ও মহিলা সকল চাকরিপ্রার্থী আবেদন গ পাবেন। এখানে চাকরি করতে চাইলে বিস্তারিতভাবে এই সুখবরটি জেনে নেবেন।

এখানে বিভিন্ন ব্যাংকে তরফে আলাদা আলাদা ভাবে কর্মী নিয়োগ করা হবে যেসব ব্যাংকে এখানে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেগুলি হল - ব্যাঙ্ক অফ বারোদা, ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, কানাড়া ব্যাংক, ইন্ডিয়ান ব্যাঙ্ক, ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, ইউকো ব্যাংক ইত্যাদি।

যে সমস্ত চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করবেন তাদের ২১/০৭/২০২২ তারিখের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।
এই চাকরির সম্বন্ধীয় মনে কোন প্রশ্ন থাকলে নির্দ্বিতায় আপনারা অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে নিতে পারেন। অফিসিয়াল নোটিফিকেশনটি পড়লেই সমস্ত কিছু আরও বিস্তারিতভাবে জেনে নিতে পারবেন।