মুখ্যমন্ত্রী নিজেই একটা সমস্যা, প্রাতঃভ্রমণে এসে ফের বিস্ফোরক দিলীপ

dilip ghosh, CM, bengal,

মুখ্যমন্ত্রী নিজেই একটা সমস্যা, প্রাতঃভ্রমণে এসে ফের বিস্ফোরক দিলীপ

আরোহী নিউজ ডেস্ক: সোমবার সকালে নিউটাউনের ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে ফের রাজ্য সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর রেকর্ড দুর্গাপুজোর উদ্বোধন থেকে কামারহাটি বিধায়ক মদন মিত্রের তর্পণ, সমস্ত কিছু নিয়েই এদিন ফের একাধিক বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল তাঁকে। ফের  রাজ্যের শাসক দলের বিরুদ্ধে স্বভাবসিদ্ধভাবে  একের পর এক তোপ দাগতে দাগলেন তিনি । মুখ্যমন্ত্রীর দুর্গাপুজো উদ্বোধন, তাঁর ভুল মন্ত্র উচ্চারণ থেকে মদন মিত্রের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামে তর্পণ, সাম্প্রতিক সমস্ত ঘটনা নিয়েই এদিন মন্তব্য করেন তিনি। এদিন মুখ্যমন্ত্রীর  ভুল মন্ত্র উচ্চারণ নিয়েও ব্যঙ্গ করতে দেখা যায় তাঁকে। তাঁর কথায়, রাজ্যের মুখ্যমন্ত্রীর এই ধরণের কাজ শোভা পায়না।      


এছাড়াও এদিন দিলীপ ঘোষকে সাম্প্রতিক পরিবহণ নিয়ে অস্থিরতা চলছে সেই নিয়েও মন্তব্য করতে দেখা গিয়েছে। এদিন এসবিএসটিসির অস্থায়ী কর্মীদের সমথন করে তিনি বলেন, অস্থায়ী কর্মীদের কে ঢুকিয়েছে? টাকা নিয়ে ঢুকিয়েছে? কিছুতেই স্থায়ী হচ্ছে না। তারা অধিকারের দাবিতে পথে নেমেছেন।     
 
অন্যদিকে আলাপন মামলার ব্যয় বহন নিয়েও রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগতে দেখা গেল তাঁকে। তিনি বলেন, কেষ্ট ,মদন সহ বাকিদের যে মামলা চলছে, সেগুলো আমাদের ট্যাক্সের টাকায় মমতা ব্যানার্জি লড়ছেন। পরিশেষে তিনি বলেন এ রাজ্যে কোনো সমস্যা মিটবে না। কেউ মেটাবে না। পশ্চিমবাংলার কোন সমস্যার সমাধান হবে না সবাই মিলে সমস্যা তৈরি করছেন। যিনি মেটাবেন, তিনিই তো নিজেই একটি সমস্যা, অর্থাৎ মুখ্যমন্ত্রী।