নগ্ন ফটোশুটের জেরে এবার রণবীর সিংকে তলব করল মুম্বই পুলিশ

অভিনেতাকে ২২ আগস্ট হাজিরা দিতে হবে মুম্বইয়ের চেম্বুর পুলিশ স্টেশনে

নগ্ন ফটোশুটের জেরে এবার রণবীর সিংকে তলব করল মুম্বই পুলিশ

আরোহী নিউজডেস্ক: নগ্ন ফটোশ্যুটের জন্য মহাফাঁপরে  দীপিকার বেটার হাফ রণবীর সিং। একটি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করেছিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয় পক্ষে-বিপক্ষে তুমুল চর্চা। এবার সেই বিতর্কের জেরে ‘‌অশ্লীলতায় অভিযুক্ত অভিনেতা রণবীর সিংকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাল মুম্বই পুলিশ।  চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন এক মহিলা আইনজীবী। ৩৭ বছরের অভিনেতাকে ২২ আগস্ট হাজিরা দিতে হবে মুম্বইয়ের চেম্বুর পুলিশ স্টেশনে। থানার আধিকারিকরা শুক্রবার অভিনেতার বাড়ি যান হাজিরার নোটিস দিতে।  তবে নোটিস পাঠালেও রণবীর তখন বাড়িতে ছিলেন না।
গত জুলাই মাসে একটি ম্যাগাজিনের ফটোশুটে নগ্ন হয়ে হাজির হয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইয়ে দেন রণবীর সিং। অনেক বলিউড অভিনেতা, অভিনেত্রী রণবীরের সাহসের প্রশংসা করেছেন। তবে ভক্ত-দর্শকের মধ্যে অনেকেই বিষয়টি সহজভাবে নেননি। নগ্ন ফটোশুট নিয়ে রণবীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে ভারতের বিভিন্ন শহরে। এবার ফটোশুটের জন্য অভিনেতাকে নোটিশ দিয়েছে মুম্বাই পুলিশ। 

রণবীরের পরিবার সূত্র জানিয়েছে, তিনি ফিরবেন ১৬ আগস্ট। পুলিশ অভিনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে একটি বেসরকারি সংস্থার এফআইআর দায়েরের পর। গত ২৬ জুলাই এফআইআরটি দায়ের করা হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, সামাজিক মাধ্যমে পোস্ট করা নগ্ন ছবি দেখে নারী বা পুরুষ যে কেউই লজ্জিত হবেন। যা ভারতের আইন ও শালীনতার লঙ্ঘন। 

তবে সমালোচনা হলেও রণবীর ঘরণী দীপিকা কিন্তু বরের প্রশংসায় পঞ্চমুখ। তার মতে, ‘রণবীর সিং বরাবরই সাহসী। স্কিন দেখাতে উনি কোনোদিনই লজ্জা পাননি।’ যদিও রণবীরের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, নগ্ন ফটোশুট বিতর্কে অভিনেতার কিছু যায় আসে না। তিনি ইতিবাচক মন্তব্য আঁকড়ে সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে যেতে চান। প্রয়াত মার্কিন অভিনেতা বার্ট রেনল্ডসকে স্মরণ করে চেয়েছিলেন ছক ভাঙতে ৷ কিন্তু তার অভিঘাত যে এমনটা হবে, ঘুণাক্ষরেও ভাবতে পারেননি অভিনেতা রণবীর সিং ৷