ফের তলব অনুব্রত মণ্ডলকে, অস্বস্তি বাড়ল তৃণমূলের অন্দরে

ফের তলব অনুব্রত মণ্ডলকে, অস্বস্তি বাড়ল তৃণমূলের অন্দরে

আরোহী নিউজ ডেস্ক :   বীরভূমের জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে ফের তলব করল সিবিআই। তবে এবার আর গরু পাচার মামলায় নয়, মঙ্গলবার তাঁকে ভোট পরবর্তী হিংসা মামলায় ডাকা হয়েছে। 

অনুব্রত মণ্ডল সিবিআইয়ের ডাকে এর আগে একবার সাড়া দিয়েছেন। সম্প্রতি গরু পাচার মামলায় সিবিআই অফিসাররা নিজাম প্যালেসে অনুব্রত মণ্ডলকে জিজ্ঞাসাবাদ করেন। সেই জেরা-পর্ব মিটিয়ে এসএসকেএম, তারপর সেখান থেকে তিনি বীরভূমের বাড়ি ফিরে যান। আর ভোট পরবর্তী হিংসা মামলায় আগে দু'বার বীরভূমের তৃণমূল কংগ্রেস জেলা সভাপতিকে তলব করা হলেও তিনি হাজিরা দেননি। মঙ্গলবার দুপুর ১টার সময় সিজিও কমপ্লেক্সে তলব করে তাঁকে নোটিশ পাঠানো হয়েছে।

তবে তাঁর শারীরিক পরিস্থিতি এখন কেমন তার উপরেই নির্ভর করবে তিনি হাজিরা দিতে পারবেন কিনা। রবিবার নিজেকে ঘরেই আটকে রাখলেন। তিনি বাড়ির বাইরে বিশেষ বেরোচ্ছেন না। তাঁর বাড়ির বাইরে নেতা-কর্মীদের ভিড় অনেকটাই কমেছে। কারণ তিনি এখন সবার সঙ্গে কথা বলছেন না। 

গত ২ মে অর্থাত্‍ ভোটের ফলাফল প্রকাশের পরেই ইলামবাজারে এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। মৃত ওই বিজেপি কর্মী গৌরব সরকার। সেই ঘটনায় ইতিমধ্যে তদন্ত করছে সিবিআই। বেশ কিছু তথ্য ইতিমধ্যে হাতে পেয়েছেন তদন্তকারীরা। এমনকি এই মামলায় বেশ কয়েকজনকে জেরা করা হলে অনুব্রত মন্ডলের নাম পান সিবিআই আধিকারিকরা। আর এরপরেই দুবার তাঁকে জেরা করতে চেয়ে তলব করা হয়। কিন্তু তা এড়িয়ে গিয়েছেন। এবার দেবেন কিনা সেদিকেই নজর।