ইস্টবেঙ্গলের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস, ফ্যানস ক্লাবের উদ্যোগে জমজমাট অনুষ্ঠান

 ইস্টবেঙ্গলের ১০৩ তম প্রতিষ্ঠা দিবস, ফ্যানস ক্লাবের উদ্যোগে জমজমাট অনুষ্ঠান

আরোহী নিউজ ডেস্ক:  কয়েকদিন আগে সুপ্রাচীন মোহনবাগান ক্লাবের জন্মদিন গেল। সোমবার সেরকমই ইস্টবেঙ্গল দিবস। অর্থাৎ ১০৩ বছরে পড়ল ইস্টবেঙ্গল ক্লাব। গতদিন এবং সোমবারও দেখা যাচ্ছে, এলাকায় এলাকায় রীতিমতো মঞ্চ করে সাজিয়ে গুছিয়ে মাইক বাজিয়ে অনেকটা পুজোর মতো উৎসব পালন করা হচ্ছে। এই সংস্কৃতি আগে দেখা যেত না। বেশিরভাগ সমর্থক জন্মদিন নিয়ে খুব একটা উৎসব করত না, যা ইদানিং কয়েক বছর ধরে দেখা যাচ্ছে। দু-বছর অতিমারির কারণে সেভাবে সাড়ম্বরে পালিত না হলেও এবছর জাঁকজমক ভাবে পালিত হচ্ছে ইস্টবেঙ্গল দিবস।

সেরকমই মোহনবাগান দিবসকে টেক্কা দিয়ে রাজারহাট গোপালপুর ইস্টবেঙ্গলিয়ানস ফ্যানস ক্লাবের সদস্যরা জাঁকজমক ভাবে পালিত করল ইস্টবেঙ্গল দিবস।এলাকার বিধায়ক অদিতি মুন্সি সহ, ইস্টবেঙ্গল কোচ বিনো জর্জ, প্রাক্তন প্লেয়ার  দীপঙ্কর রায়, চন্দন দাস, কার্তিক ঘোষ, বিশ্বজিৎ ভট্টাচার্য সহ একাধিক প্রাক্তন প্লেয়াররা। সন্তোষ ট্রফি জয়ী কোচ জর্জ বিনো নতুন দায়িত্ব পেয়ে জানান,

এই অনুষ্ঠানের অভিনব উদ্যোগের মধ্যে ছিল, উপস্থিত ব্যক্তিদের ইস্টবেঙ্গল দিবস উপলক্ষে ফুলের তোড়ার বদলে গাছের চারা প্রদান। এছাড়াও রাজারহাট গোপালপুর ইস্টবেঙ্গলিয়ানস ফ্যানস ক্লাবের এই অনুষ্ঠানে ছিল লাল-হলুদ রসগোল্লা, লাল হলুদ কেক, লাল হলুদ আবির সহ একাধিক দ্রব্য। সব মিলিয়ে জমজমাট ১০৩ তম ইস্টবেঙ্গলের প্রতিষ্ঠা দিবস।